বাংলাদেশ, সোমবার, ৯ই ডিসেম্বর, ২০১৯ ইং, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

কোরআন-হাদিসের সঠিক জ্ঞার অর্জন করলে মানব জাতি কখনো পথভ্রষ্ট হবে না

আজ ১৮ নভেম্বর সকাল ১১টায় দারুল ইরফান একাডেমি প্রাঙ্গনে অভিভাবক সমাবেশ ও দোয়া মাহফিল সম্পন্ন করা হয়। অনুষ্ঠানে ইবতেদায়ী সমাপনী পরীক্ষার্থীদের জন্য বিশেষ দোয়া কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

দারুল ইরফান একাডেমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ কেফায়েত উল্লাহর সভাপতিত্বে ও মু:নুরশেদুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দারুল ইরফান ট্রাস্টের সেক্রেটারী (ভারপ্রাপ্ত) মু: সাহাব উদ্দীন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট আলেমে দ্বীন দারুল ইরফান হিফযুল কুরআন মাদ্রাসার পরিচালক মাওলানা মহিউদ্দীন মাহবুব, একাডেমির চীফ কো-অর্ডিনেটর নুরুল ইসলাম, অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী এবং সোহাগ পরিবহনের চেয়ারম্যান সাজ্জাদ খাঁন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ভাইস প্রিন্সিপ্যাল মিসেস হাসিনা ইয়াসমিন, শ্রেনি শিক্ষক শাহনেওয়াজ বেগম, মোহাম্মদ ইউসুফ, নুরশেদুল ইসলাম প্রমুখ। প্রোগ্রামে হামদ ও নাতে রাসুল পরিবেশন করেন আল ইরফান শিল্পী গোষ্ঠীর ক্ষুধে শিল্পীরা।
সভাপতির বক্তব্যে অধ্যক্ষ কেফায়েত উল্লাহ বলেন, দ্বীনের সঠিক জ্ঞান তথা কোরআন-হাদিসের যথার্থ শিক্ষা দিয়ে সন্তানদের গড়ে তুলতে পারলে সেই সন্তান কখনো পথভ্রষ্ট হবে না। দারুল ইরফান একাডেমী দীর্ঘদিন থেকে দেশ প্রেমিক ও আদর্শবান সন্তান উপহার দিয়ে আসছে। এ প্রতিষ্ঠান যতদিন থাকবে এ ধারা অব্যাহত থাকবে ইনশাল্লাহ।

আরো খবর

Leave a Reply

Close