বাংলাদেশ, শুক্রবার, ১০ই জুলাই, ২০২০ ইং, ২৬শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

চট্টগ্রামে বিউটি পার্লারে কাজ দেয়ার কথা বলে যৌনকর্মে, আটক ৪

নগরীর খুলশী থানার আল ফালাহ গলির একটি ভবনে অভিযান চালিয়ে বিউটি পার্লারে কাজ দেয়ার কথা বলে বাসায় আটকে রেখে এক সন্তানের জননী এক নারীকে যৌনকর্মে বাধ্য করার অভিযোগে দুই নারীসহ চারজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার গভীর রাতে  সন্তানসহ ওই নারীকে উদ্ধারের পাশাপাশি এই চারজনকে আটক করা হয়। আটক চারজন হলো খালেদা মোস্তারী ওরফে সুমা (৫০), তার মেয়ে তাসমিয়া বিনতে জয়নাল (৩০), দিদারুল আলম (৪০) ও খায়রুল আনোয়ার (৪৮)।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী গনমাধ্যমকে বলেন,  এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী বাদি হয়ে খুলশী থানায় ওই চারজনকে আসামি করে মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে একটি মামলা করেছেন।

তিনি বলেন, গত ১০ সেপ্টেম্বর প্রবাসী স্বামীর সঙ্গে ঝগড়া করে তিন বছর বয়সী সন্তানকে নিয়ে কুমিল্লার দাউদকান্দির বাড়ি থেকে বের হন ওই নারী। গৌরিপুর বাসস্ট্যান্ডে খালেদার সঙ্গে তার দেখা ও কথাবার্তা হয়। ঘটনা জেনে খালেদা তাকে বিউটি পার্লারে কাজ দেয়ার কথা বলে চট্টগ্রামে আল ফালাহ গলির বনানী বিল্ডিংয়ের তৃতীয় তলার ফ্ল্যাটে আটকে রাখে। অপর তিন আসামি মিলে তারা বিভিন্নজনের সঙ্গে যৌনকর্মে লিপ্ত হতে তাকে বাধ্য করত। ওই নারী সুযোগ পেয়ে কৌশলে টেলিফোনে বিষয়টি তার এক ভাইকে জানালে তাকে নিয়ে ওই বাসায় অভিযান চালানো হয়।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply