বাংলাদেশ, শুক্রবার, ৬ই ডিসেম্বর, ২০১৯ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

প্রবাসীর স্ত্রী ৩ সন্তানের জননী নিয়ে পলাতক লোহাগাড়ার কথিত সাংবাদিক সাইফুল খাগড়াছড়িতে আটক

 

খাগড়াছড়ি, প্রতিনিধি

প্রবাসীর স্ত্রী ৩ সন্তানের জননী নিয়ে পলাতক লোহাগাড়ার কথিত সাংবাদিক মো: সাইফুল ইসলামকে আট করেছে খাগড়াছড়ি সদর থানা পুলিশ। চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের এক প্রবাসীর স্ত্রীকে ভুলিয়ে ভালিয়ে ভাগিয়ে নিয়ে যাওয়া অভিযুক্ত কথিত সাংবাদিক মো: সাইফুল ইসলামকে ঐ নারী এবং তার এক শিশু সন্তানসহ আটক করা হয়।

নিখোঁজ ভিকটিম এর ভাই নাজিম উদ্দীনের সাথে কথা বলে জানা যায়, গত ১১ নভেম্বর (রবিবার) আনুমানিক রাত ১১ টার দিকে তার বোনের ভাসুর জাফর মুঠোফোনে তার বোনকে বাড়িতে পাওয়া যাচ্ছে না বলে জানান। তাৎক্ষনিক আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজ নিয়েও তাকে পাওয়া যায়নি। বোনের ৩টি সন্তান রয়েছে এসময় আমার ছোট ভাগীনি শিমরা (৩ বছর) কে নিয়ে যায়। খোঁজ নিয়ে জান্তে পারে লোহাগাড়া উপজেলার সদর ইউনিয়নের মৃত ফারুক আহমদের ছেলে লম্পট কথিত সাংবাদিক সাইফুল ইসলাম (৩৫ ) এর সাথে তার বোনের দীর্ঘদিন পরকিয়ার সম্পর্ক গড়ে উঠে।

এবিষয়ে গত ১২ নভেম্বর (সোমবার) রাতে মেয়েটির ভাই নাজিম লোহাগাড়া থানায় একটি নিখোঁজ ডায়েরী করেছেন। যার ডায়েরী নং- ৫১৮।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রশিদ জানান, নিখোঁজ ভিকটিম এর বাবার বাড়ি এবং শ্বশুর বাড়ি থেকে ২টি নিখোঁজের সাধারণ ডায়েরী করেন। বিষয়টি লোহাগাড়া থানা থেকে খাগড়াছড়ি থানাকে অবহিত করা হয়। বুধবার ১৩ নভেম্বর দিবাগত রাতে ৩ সন্তানের জননী সহ ঐ কথিত সাংবাদিক খাগড়াছড়ির একটি হোটেলে অবস্থান করছে সংবাদ পেয়ে সদর থানা পুলিশ তাদের আটক করে নিশ্চিত হওয়ার পর লোহাগড়া থানায় খবর দেয়া হয়। পরে, বৃহস্পতিবার লোহাগড়া থানা পুলিশ খাগড়াছড়ি সদর থানায় আসলে ভিকটিমসহ আটককৃতদের লোহাগড়া থানা পুলিশের কাছে হস্থান্তর করা  হয়েছে।

আরো খবর

Leave a Reply

Close