বাংলাদেশ, বৃহস্পতিবার, ৪ঠা ডিসেম্বর, ২০১৯ ইং, ২০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

সিজেকেএস মেয়র গোল্ডকাপ আন্তঃওয়ার্ড ফুটবল টুর্নামেন্ট শুরু

 

ক্রীড়া প্রতিবেদকঃ১৪নভেম্বর

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ব্যবস্থাপনায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের আর্থিক পৃষ্ঠপোষকতায় সিজেকেএস মেয়র গোল্ডকাপ আন্তঃওয়ার্ড ফুটবল টুর্নামেন্ট ১৩ নভেম্বর বিকাল সাড়ে ৫ টায়  এম.এ. আজিজ স্টেডিয়ামে উদ্বোধন করা হয়। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ.জ.ম. নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন প্রধান প্রকৌশলী লে. কর্ণেল সোহেল আহমেদ।

মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার ফুটবল কমিটির চেয়ারম্যান এস এম মেহেদী হাসান এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিজেকেএস ফুটবল কমিটির সম্পাদক মোহাম্মদ ইউসুফ। এসময় আরো বক্তব্য রাখেন বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ্ব আলী আব্বাস। অন্যান্যর উপস্থিত ছিলেন প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, মিসেস জোবাইরা নার্গিস খান, সিজেকেএস সহ-সভাপতি মোজাম্মেল হক, মোঃ হাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, শাহজাদা আলম, কোষাধ্যক্ষ শাহাবুদ্দীন মোহাম্মদ জাহাঙ্গীর, নির্বাহী সদস্য আলহাজ্ব দিদারুল আলম চৌধুরী, আলহাজ্ব আবুল হাশেম, জহির আহমদ চৌধুরী, আ.ন.ম. ওয়াহিদ দুলাল, এ.কে.এম. আবদুল হান্নান আকবর, গোলাম মহিউদ্দীন হাসান, মোঃ মশিউর রহমান চৌধুরী, মোহাম্মদ অহিদ সিরাজ চৌধুরী স্বপন, আছলাম মোরশেদ, ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ও সিজেকেএস ফুটবল কমিটির ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম লেদু, সিডিএফএ সহ-সভাপতি ও সিজেকেএস ফুটবল কমিটির ভাইস চেয়ারম্যান এস.এম শহীদুল ইসলাম, সিডিএফএ কোষাধ্যক্ষ মোহাম্মদ শাহজাহান, সিজেকেএস ফুটবল কমিটির ভাইস চেয়ারম্যান শাহদাত হোসেন, লোকমান হাকিম মো: ইব্রাহীম, ফুটবল কমিটির যুগ্ম সম্পাদক আকতারুজ্জামান, সদস্য ডেরিক র‌্যান্ডডলফ্, হারুন-আল-রশীদ, প্রবীন কুমার ঘোষ, সিটি কর্পোরেশন কাউন্সিলরবৃন্দ, টুর্নামেন্টে অংশগ্রহণকারী ৩৯টি ওয়ার্ডের খেলোয়াড়, কর্মকর্তা ও সমর্থকবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত ও জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা, কর্পোরেশনের পতাকা ও সিজেকেএস পতাকা উত্তোলন করা হয়। এছাড়াও বিভিন্ন স্কুলের ছাত্র/ছাত্রীদের অংশগ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক ও ডিসপ্লে প্রদর্শন করা হয়।উদ্বোধনী খেলায় ১৫ নং বাগমনিরাম – ১৬ নং চকবাজার ওয়ার্ড’এর সাথে গোলশূন্যড্র করে পয়েন্ট ভাগাভাগি করেন।

 

আরো খবর

Leave a Reply

Close