বাংলাদেশ, বুধবার, ১৯শে নভেম্বর, ২০১৯ ইং, ৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

ডাম্পার ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ আহত ২

সাতকানিয়ার কাঞ্চনা ফুলতলায় ডাম্পার ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সংঘর্ষে ঘটনাস্থলেই এক নারীর মৃত্যু হয়েছে।

রোববার (১০ নভেম্বর) বেলা ১২ টার দিকে সাতকানিয়া-বাঁশখালী সড়কের কাজীর জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

কাঞ্চনা ইউপি চেয়ারম্যান রমজান আলী সিটিজিটাইমসকে বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় সিএনজিচালক ছাড়াও আহত হয়েছেন আরও এক নারী যাত্রী।

নিহত নারী যাত্রীর নাম জিন্নাত আরা বেগম (২৩)। তিনি কাঞ্চনা ইউনিয়নের ৯নং ওয়ার্ড দক্ষিণ গুরগুরি এলাকার প্রবাসী মকছুদুর রহমানের স্ত্রী।

এসময় সিএনজিতে থাকা নিহতের বোন জান্নাতুল ফেরদৌস (১৮) ও সিএনজিচালক আবদুর রহিম(৩৮) গুরুতর আহত হন।

জানা যায়, ঘটনারদিন সিএনজিচালিত অটোরিকশা করে দুই বোন কাঞ্চনা ইউনিয়নের ফুলতলাবাজার থেকে এওচিয়া চুড়ামনি এলাকার উদ্দেশ্যে রওনা দেন।

অটোরিকশাটি সাতকানিয়া-বাঁশখালী সড়কের কাঞ্চনা কাজীর মসজিদ এলাকায় এসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মাটিবাহী একটি দ্রুতগামী ডাম্পার ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে সিএনজি চালিত অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলেই নিহত হন জিন্নাত আরা বেগম (২৩)। এসময় সিএনজিতে থাকা নিহতের বোন ও সিএনজিচালক গুরুতর আহত হন।

আহতদের উদ্ধার করে প্রথমে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সফিউল কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে সিটিজিটাইমসকে বলেন, বেলা সাড়ে ১২ টার দিকে কাঞ্চনা কাজীর মসজিদ এলাকায় ডাম্পার ট্রাক ও সিএনজি অটোরিক্সা সংঘর্ষে নিহত নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এছাড়া ঘাতক ট্রাকটি জব্দ করে থানায় আনা হয়েছে।

আরো খবর

Leave a Reply