২৪ এপ্রিল ২০২৪ / ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১১:২৯/ বুধবার
এপ্রিল ২৪, ২০২৪ ১১:২৯ অপরাহ্ণ

খাগড়াছড়িতে আ.লীগ সভাপতির ঝুলন্ত লাশ

     

 

খাগড়াছড়ি,প্রতিনিধি

খাগড়াছড়ির দীঘিনালায় মো: শাকিল হোসেন (৫২) নামে এক আওয়ামী লীগ নেতাকে হত্যার পর লাশ গাছে ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা। শুক্রবার ১ নভেম্বর রাত ১০টার দিকে দীঘিনালার মেরুং ইউনিয়নের দুর্গম রেংকার্য্য এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শাকিল দীঘিনালা উপজেলার মেরুং ইউনিয়নের ৯-নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও শহীদ জব্বারপাড়া এলাকার মৃত: সিরাজ মিয়ার ছেলে। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেরুং ইউপি চেয়ারম্যান রহমান কবির রতন হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শাকিল শুক্রবার সন্ধ্যার দিকে ব্যক্তিগত কাজে রেংকার্য্য এলাকায় যান। রাত ১০টার দিকে পথচারীরা রাস্তার পাশে একটি আমগাছে শাকিলের মরদেহ ঝুলছে দেখতে পেয়ে পুলিশে খবর দেন। তবে কেন এ হত্যাকান্ড ঘটেছে সে বিষয়ে কিছুই জানাতে পারেননি তিনি। তবে পূর্ব শত্রুতা বা জমি বিরোধকে কেন্দ্র করে এ হত্যাকান্ডের ঘটনা বলে ধারণা করছে স্থানীয়রা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম কুমার দেব জানান, খবর পেয়ে মেরং রেংকার্য্য এলাকা থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার তদন্ত চলছে। মামলা হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply