বাংলাদেশ, শুক্রবার, ৫ই ডিসেম্বর, ২০১৯ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জে ইমাম হত্যায় অভিযুক্ত জহিরুল আটক

নারায়ণগঞ্জের রুপগঞ্জে মসজিদে ঢুকে ঈমাম আব্দুল মজিদ দেওয়ান (৭২) হত্যায় অভিযুক্ত জহিরুল ইসলাম (৩৫) তার স্ত্রীকেও দশ বছর আগে হত্যা করে। স্ত্রী হত্যা মামলায় সে জামিনে রয়েছে। আজ শনিবার সকাল নয়টায় রূপগঞ্জের কাঞ্চন ব্রীজ এলাকা থেকে র‌্যাব-১ এর সদস্যরা এই জহিরুল ইসলামকে গ্রেফতার করে।

শনিবার বিকেলে রাজধানীর কারওয়ান বাজারের র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানান র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্ণেল সারোয়ার বিন কাশেম।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়,  শুক্রবার রাতে রূপগঞ্জের মাঝিপাড়া মাটিরঘর মসজিদে এশার নামাজের সময় ঈমাম মজিদ দেওয়ানকে কুপিয়ে হত্যা করে জহুরুল। এ সময় বাধা দিতে গেলে মুসল্লি হাবিবুর রহমানকেও কুপিয়ে গুরুতর জখম করে সে। এরপর পালিয়ে যায়।

লে. কর্ণেল সারোয়ার বিন কাশেম বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে জহুরুল হত্যার কথা স্বীকার করেছেন। ইমামের কাছে তার মেয়ে কোরআন শিখতো। জহুরুলের অভিযোগ ইমাম তার মেয়েকে কুফরি শেখাচ্ছিল। এজন্য তাকে হত্যা করেছে। আরেকটি কারণ ঈমামের কাছ থেকে সে মাঝে মধ্যেই টাকা ধার নিতো। ধারের টাকা চাওয়ার কারণে ঈমামের প্রতি ক্ষিপ্ত ছিল সে। এজন্যও হত্যা করতে পারে।’ বিস্তারিত জিজ্ঞাসাবাদ শেষে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলে জানান এই কর্মকর্তা।

সারোয়ার বিন কাশেম জানান, এর আগে ২০০৭ সালে নিজের স্ত্রীকে খুন করে জহিরুল। স্ত্রীহত্যা মামলায় বর্তমানে সে জামিনে ছিল।

আরো খবর

Leave a Reply

Close