বাংলাদেশ, বুধবার, ১৯শে নভেম্বর, ২০১৯ ইং, ৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

পটিয়া শান্তিরহাট থেকে র‌্যাবের অভিযানে ১০,৬৬০ ইয়াবাসহ বাস জব্দ ১ জন মাদক ব্যবসায়ী আটক 

 

পটিয়া প্রতিনিধিঃ১৪অক্টোবর

চট্টগ্রাম র‌্যাব-৭ গোপন সংবাদের মাধ্যমে কতিপয় মাদক ব্যবসায়ী একটি যাত্রীবাহী বাসে করে বিপুল পরিমান ইয়াবা নিয়ে কক্সবাজার হতে ঢাকার দিকে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে ১৪ অক্টোবর ভোর ৪ টার সময় র‌্যাবের একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন শান্তিহাট বাজারস্থ ডিডি পেট্রোল পাম্পের সামনে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী শুরু করে।

এ সময় কক্সবাজার হতে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসকে তল্লাশীর জন্য সংকেত দিলে বাসের ড্রাইভার র‌্যাবের চেকপোস্টের সামনে এসে থেমে যায়। তাৎক্ষনিক র‌্যাব সদস্যরা গাড়ি এবং যাত্রী তল্লাশী শুরু করলে বাসের ভিতর থেকে ১ জন ব্যক্তি বের হয়ে দৌঁড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব  সদস্যরা আসামী মোঃ মাসুম হোসেন (২১), পিতা- মৃত গোলাম রাহানী, গ্রাম- হেরফিটি, পোঃ- পেরপেটি, থানা- বড়ুড়া, জেলা- কুমিল্লা’কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো ও সনাক্ত মতে আটককৃত বাসটি তল্লাশী করে বাসের ভিতরে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ১০,৬৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আসামীকে গ্রেফতার করা হয় এবং উক্ত বাসটি (ঢাকা মেট্রো-ব- ১৫-২৫১১) জব্দ করা হয়।

জানা যায়, গ্রেফতারকৃত আসামী বাসের হেলপারী করার আড়ালে কক্সবাজার জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের সাথে যোগসাজশে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৫৩ লক্ষ ৩০ হাজার টাকা এবং জব্দকৃত বাসের আনুমানিক মূল্য ১ কোটি টাকা।গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাবের মিডিয়া অফিসার মাশুকর রহমান সংবাদ মাধ্যমকে জানিয়েছেন।

আরো খবর

Leave a Reply