বাংলাদেশ, বৃহস্পতিবার, ১৪ই নভেম্বর, ২০১৯ ইং, ২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

চাটগাঁইয়্যা নওজোয়ান’র পিকনিক-২০১৯ সম্পন্ন

 

যান্ত্রিক জীবন থেকে ক্ষনিকটা প্রশান্তি খুঁজে পেতে সামাজি ও সাংস্কৃতিক সংগঠন চাটগাঁইয়্যা নওজোয়ান গত ১১ ও ১২ অক্টেবার রোজ শুক্রবার ও শনিবার পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজার-এ আয়োজন করে পিকনিক-২০১৯। ‘চল আজ হারিয়ে যায়, মিশে যাই সাগরের মোহনায়’ শিরোনামে এই আয়োজনে ছিল আলোচনা সভা, গুণীজন সংবর্ধনা, বিভিন্ন প্রতিযোগিতার র‌্যাফল ড্র ও মনোমুগ্ধকর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

সংগঠনের সভাপতি জামাল আহমেদ এর সভাপতিত্বে সংগঠনের সাধারণ সম্পাদক সামশুল হায়দার তুষারের তত্ত্বাবধানে ইলিয়াস ইলু ও আনোয়ার হায়দার রাজিন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- চসিক প্যানেল মেয়র ও সংগঠনের সম্মানিত উপদেষ্টা চৌধুরী হাসান মাহমুদ হাসনী। কক্সবাজার জেলা’র সহকারী কমিশনার বাবুল বণিক ডা: রকিব উল্লাহ, লায়ন এম.এ মুসা বাবলু, এডভোকেট কামরুল আজম টিপু, জসিম উদ্দিন মিঠুন, আহিল সিরাজ। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সংগঠনের সিনিয়র সহ সভাপতি সেলিম মিয়া, গিয়াস উদ্দিন, সাফাত ইব্রাহিম, সোহেল, মোজাহের, আবুল হাশেম, মঞ্জুর আলম বাবুল, নাসরিন টিটু, জানে আলম জনি, রায়হান সুলতানা নিহা, মানিক, পিপলু প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- চট্টগ্রামের ইতিহাস, ঐতিহ্য সংস্কৃতিকে তুলে ধরার জন্য চাটগাঁইয়্যা নওজোয়ান কাজ করে যাচ্ছে। আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতি সন্ধ্যায় গান পরিবেশন করেন- দেশের প্রখ্যাত শিল্পী গীতা আচার্য, পলি শারমিন, মঞ্জুর আলম, মুক্তা দাশ, কালাম, তুষার, জামাল, মোজাহের, রাজিন, জনি, টিপু, নাসরিন, নিহা, পারভিন সহ আরো অন্যান্য শিল্পীবৃন্দ।

আরো খবর

Leave a Reply