বাংলাদেশ, মঙ্গলবার, ১৫ই অক্টোবর, ২০১৯ ইং, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

আবারো পরিবারের সদস্যদের নাম ঘোষণা করলেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পরিবারের সদস্যদের নাম আবার উল্লেখ করলেন। জাতীয় সংসদের অধিবেশনে একবার তিনি তার ‘পরিবার’ বলতে কাদেরকে বোঝায় তাদের নাম জানিয়েছিলেন। এর বাইরে কেউ তার পরিবার নয় বলে উল্লেখ করেছিলেন। গতকাল মঙ্গলবার রাতে আবারও তিনি তার পরিবারের সদস্যদের নাম জানিয়েছেন।

সাম্প্রতিক সময় আইনশৃংখলা বাহিনী যখন শুদ্ধি অভিযান পরিচালনা করছে সেই প্রেক্ষিতে শেখ হাসিনা আইনিপ্রয়োগকারী সংস্থার উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে তার পরিবারের সদস্যদের নামের তালিকা প্রকাশ করেছেন।

প্রধানমন্ত্রী বলেছেন যে, তিনি, তার ছোট বোন শেখ রেহানা, তার ছেলে সজীব ওয়াজেদ জয়, তার মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল, শেখ রেহানার ছেলে রিদওয়ান মুজিব ববি, শেখ রেহানার দুই মেয়ে টিউলিপ সিদ্দিকী এবং রুপন্তী সিদ্দিকী ছাড়া তার পরিবারের আর কোনো সদস্য নেই। এ ছাড়া আর কেউ তার পরিবারের সদস্য হিসেবে বিবেচিত হবে না।

সূত্রে জানা গেছে যে, সাম্প্রতিক শুদ্ধি অভিযানে আওয়ামী লীগের কিছু প্রভাবশালী ও স্পর্শকাতর নেতার নাম এসেছে। সে বিষয়গুলো নিয়ে আইনপ্রয়োগকারী সংস্থা প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছে। এ ব্যাপারে প্রধানমন্ত্রীর নির্দেশনা চাইতে গেলে তিনি বলেন, অপরাধীদের ব্যাপারে কোনো সহানুভূতি দেখানো যাবে না, সেটা তিনি যেই হন না কেন। এ প্রসঙ্গে প্রধানমন্ত্রী তার পরিবারের সদস্যদের নাম বলেন। উল্লেখ্য, গতকাল রাতে পুলিশের আইজিসহ উর্ধ্বতন গোয়েন্দা কর্মকর্তাদের নিয়ে বৈঠক করেন প্রধানমন্ত্রী।

আরো খবর

Leave a Reply