২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সন্ধ্যা ৭:৪৪/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ৭:৪৪ অপরাহ্ণ

প্রধানমন্ত্রীর হাতে ক্রেষ্ট নেয়া ওসি শাহজাহানের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা

     

আজ ২৫ মে বৃহস্পতিবার বিকেলে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক রোকসানা পারভিনের আদালতে লোহাগাড়া থানার ওসি শাহজাহানের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলাটি দায়ের করেন নির্যাতনের শিকার দাবীদার মায়মুনা বেগম নামে এক নারী। প্রধানমন্ত্রীর হাতে ক্রেষ্ট নেয়া ওসি শাহজাহানের বিরুদ্ধে এ মামলা দায়ের হওয়ার পর বিষয়টি সচেতনমহলে আলোচনায় উঠে আসে । ওসি শাহাজাহানসহ ৩ পুলিশ সদস্যদের বিরুদ্ধে আসামীর বড় ভাইয়ের স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করা হয় মর্মে অভিযোগ পাওয়া গেছে। ওই দিন আসামী ধরার জন্য ওই তিন পুলিশ আসামীর বাড়ীতে যায়।

পুলিশী হেফাজতে কলেজ ছাত্রকে নির্যাতন করার অভিযোগে মামলা দায়েরের এক সপ্তাহের মাথায় ওসি শাহজাহানের বিরুদ্ধে আরো একটি মামলা দায়ের করা হলো আজ। এ বিষয়ে জানতে চাইলে ওসি শাহজাহান বাংলাপোস্টবিডিডটকমকে বলেন, আমার নির্দেশে আমার ফোর্সেরা আসামীর ভাবীকে ধর্ষণ করতে চেয়েছে বলে এজাহারে উল্লেখ করেছে।ওইদিন আসামী ধরতে আমি যায়নি আমার পুলিশ সদস্যরা গিয়েছিল।বাদীনি তার মামলার অভিযোগে জানান, গত ১২ মে রাতে আসামীরা পুলিশ পরিচয়ে লোহাগাড়া উপজেলার আধুনগরের সর্দারনী পাড়ায় মো.হারুনকে গ্রেফতারের জন্য যায়। এ সময় তাদের গায়ে পুলিশের পোশাক না থাকায় তাদের বাধা দেন হারুনের বড় ভাই দেলোয়ারের স্ত্রী মায়মুনা বেগম।এ সুযোগে অভিযুক্ত চারজন মিলে তার শ্লীলতাহানি ও ধর্ষণের চেষ্টা করেন।

জানা গেছে,   আসামী ধরার এ ঘটনাকে কেন্দ্র করে গত ১২ মে আসামী হারুণের কলেজ পড়ুয়া ছোটভাই আনোয়ার হোসেনকে থানায় ধরে নিয়ে থানা হাজতে মারধর ও নির্যাতনের অভিযোগে ১৮ মে আদালতে মামলা দায়ের করা হয়েছিল।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply