২৯ মার্চ ২০২৪ / ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / রাত ১২:০৬/ শুক্রবার
মার্চ ২৯, ২০২৪ ১২:০৬ পূর্বাহ্ণ

গাজীপুরে ওয়ার্কশপ শ্রমিককে কুপিয়ে হত্যা

     

মুহাম্মদ আতিকুর রহমান
গাজীপুরের টঙ্গীর মাছিমপুর এলাকায় ২৪ মে বুধবার রাতে সন্ত্রাসীরা চাপাতি দিয়ে কুপিয়ে এক ওয়ার্কশপ শ্রমিককে হত্যা করা হয়েছে।

নিহত সালাউদ্দিন (২৪) মাদারীপুর জেলার রাজৈর থানা এলাকার হারুন অর রশিদের ছেলে। তিনি টঙ্গীর আরিচপুরের গাজীবাড়ি এলাকার আব্দুল লতিফ হুজুরের বাড়িতে ভাড়া থাকতেন।

টঙ্গী থানার এসআই নিতাই চন্দ্র দাস এলাকাবাসীর বরাত দিয়ে জানান, টঙ্গীর মাছিমপুর এলাকার রেঁনেসা কিন্ডার গার্ডেন মাঠে বসে কয়েক বন্ধু মিলে আড্ডা দিচ্ছিল। পরে রাত সাড়ে ১০টার দিকে ওই মাঠে পেছন থেকে সালাউদ্দিনের ঘাড়ে সন্ত্রাসীরা চাপাতি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সালাউদ্দিন স্থানীয় একটি ওয়ার্কশপের শ্রমিক ছিলেন।

তবে অপর একটি সূত্র থেকে জানা গেছে, হত্যার আগে সালাউদ্দিনকে তার বাড়ি থেকেই ডেকে নেয়া হয়েছিল। তবে কে বা কারা ডেকে নিয়েছিল তা এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ। পরে পুলিশ ওই এলাকায় রাতেই অভিযান চালিয়ে শাহীন (২৫) নামে সালাউদ্দিনের এক বন্ধুকে আটক করেছে। তাকে জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে।

জিজ্ঞাসাবাদের পর হত্যার প্রকৃত ঘটনা জানা যেতে পারে। টঙ্গী থানায় এ ব্যাপারে বৃহস্পতিবার সকালে মামলার প্রস্তুতি চলছে।

টঙ্গী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ তালুকদার জানান, নিহতের লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এব্যাপারে নিহতের মা বাদী হয়ে টঙ্গী থানায় ১০ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

শেয়ার করুনঃ

Leave a Reply