২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৯:৩০/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ৯:৩০ পূর্বাহ্ণ

ইবিতে আন্ত:বিভাগ ফুটবল প্রতিযোগীতা শুরু

     

ইবি প্রতিনিধি
ইসলামী বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু  আন্ত:বিভাগ ফুটবল টুর্নামেন্ট প্রতিযোগীতা শুরু হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল ১১ টায় ক্যাম্পাসের ফুটবল মাঠে  উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী খেলাটির উদ্বোধন করেন।
প্রধান অতিথির বক্তব্যে হারুন-উর-রশিদ আসকারী বলেন,  “২০২০ সালের ১ লা জানুয়ারি থেকে ৩১ শে ডিসেম্বর মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে ক্যাম্পাসে বিভিন্ন কর্মসূচী পালিত হবে। জাতির পিতার স্মৃতির উদ্দেশ্য এই খেলার আয়োজন করা হয়েছে।  মাদকাসক্ত,  সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত করতে খেলার অপরিহার্যের কথা উল্লেখ করে বলেন,  খেলাধুলা ও লেখাপড়াকে হ্যাঁ বলি, মাদক ও দুর্নীতিকে না বলি।”
উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমানের সভাপতিত্বে ও শারীরিক শিক্ষা বিভাগের সহকারী পরিচালক মাবিলা রহমানের সঞ্চালনায় অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা ও কুষ্টিয়া জেলা অতিরিক্ত পুলিশ সুপার মুস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন। এছাড়াও প্রক্টর অধ্যাপক ড. মাহবুবুর রহমান, রেজিস্ট্রার মো আব্দুল লতিফ ও ক্রীড়া পরিচালক ড. মো. সোহেল এবং সাংবাদিক সমিতির সভাপতি ইমরান শুভ্রসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।
প্রথম দিনের খেলায় প্রথম ম্যাচে যৌথভাবে অংশগ্রহণ করেন  সমাজকল্যাণ ও কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং বিভাগ। এতে সমাজকল্যাণ বিভাগ ১-০  গোলে জয় লাভ করেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply