২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৩:২২/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ৩:২২ পূর্বাহ্ণ

ভর্তুকি মূল্যে ভোগ্যপণ্য বিক্রয় করছে মেট্রোপলিটন চেম্বার আজ থেকে শুরু চলবে শেষ রমজান পর্যন্ত

     

আসন্ন রমজান উপলক্ষে চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র উদ্যোগে ভর্তুকি মূল্যে নিত্য প্রয়োজনীয় পন্যদ্রব্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ ইকবাল বাহার । ২৪ মে বুধবার দুপুর ১২টায় সিএমসিসিআই মিলনায়তনের সম্মুখে এই কার্যক্রম আজ থেকে শুরু হয়ে শেষ রোজা পর্যন্ত চলবে বলে উদ্ধোধনীতে ঘোষনা দেন।

গরীব ও দুস্থদের মাঝে ভর্তুকি মূল্যে নিত্যপ্রয়োজনীয় পন্যদ্রব্য বিক্রয় কার্যক্রম পুরো রমজান মাসে বিক্রয় কেন্দ্রে চাউল প্রতি কেজি ৩০ টাকা, চিনি প্রতি কেজি ৫৫ টাকা এবং সয়াবিন তেল (২ লিটার) ১৮০ টাকা দরে বিক্রয় করা হবে। প্রধান অতিথি তার বক্তব্যে সিএমসিসিআই’র এর কার্যক্রমকে সাধুবাদ জানান এবং অন্যান্য ব্যবসায়ীদেরও এ ধরনের কার্যক্রমে এগিয়ে আসার আহ্বান করেন। তিনি ছোলা,ডাল ওঅন্যান্য পণ্য সামগ্রী সম্ভব হলে স্বল্প মূল্যে বিক্রয় করতে সিএমসিসিআই’র প্রতি অনুরোধ জানান। আর কৃত্রিম মূল্য বৃদ্ধি করে বাজার অস্থির করার চেষ্টা করলে ব্যবসায়ীদের বিরোদ্ধে কঠোর আইনী শাস্তির ঘোষনা দেন।

এইসময় উপস্থিত ছিলেন- সিএমসিসি আই সভাপতি খলিলুর রহমান,সহ-সভাপতি-এ.এম. মাহবুব চৌধুরী, পরিচালক মোহাম্মদ আব্দুস ছালাম, এম. এ. মালেক, মোঃ লিয়াকত আলী চৌধুরী, আলহাজ্ব মোঃ শফি, সুলতানা শিরীন আক্তার, জসিম উদ্দিন চৌধুরীসহ মেট্রোপলিটন চেম্বারের সদস্য বৃন্দ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply