বাংলাদেশ, শুক্রবার, ১৭ই জানুয়ারি, ২০২০ ইং, ৩রা মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

ইবি ছাত্রলীগের কমিটিকে অবাঞ্চিত ঘোষণা

ইবি প্রতিনিধি
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ছাত্রলীগের বিদ্রোহী গ্রুপের নেতাকর্মীরা ইবি শাখা ছাত্রলীগের কমিটিকে অবাঞ্চিত ও অযোগ্য ঘোষনা করে মিছিল করেছে। তাদের অবাঞ্ছিত ঘোষণা করে রবিবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে ক্যাম্পাসে মিছিল করে বিদ্রোহী গ্রুপের কর্মীরা।

মিছিলটি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে দলীয় টেন্টে এসে এক সংক্ষিপ্ত সমাবেশ করে তারা।

জোবায়ের আল মাহমুুদের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন ছাত্রলীগের বিদ্রোহী শিশির ইসলাম বাবু, তৌকির মাহফুজ মাসুদ, মিজানুর রহমান এবং হোসাইন মজুমদার। এসময় ছাত্রলীগ নেতা ফয়সাল সিদ্দিকী আরাফাত, অনিক, আবির,মাহিদুল, রাব্বী ও নীল সহ শতাধিক ছাত্রলীগ নেতা কর্মী উপস্থিত ছিলেন।

আলোচনায় বক্তারা অডিও কেলেঙ্কারির ঘটনায় আলোচনায় আসা বর্তমান ইবি ছাত্রলীগ সাধারন সম্পাদকের কৃতকর্ম তুলে ধরেন ও তার বিরুদ্ধে মোটা অংকের টাকার বিনিময়ে নেতা হয়ে আসা ও নিয়োগ বানিজ্য সহ বেশ কিছু অভিযোগ এনে তাকে অবাঞ্চিত ঘোষনা করেন।পাশাপাশি তারা সদ্য দায়িত্ব প্রাপ্ত কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারন সম্পাদকের দৃষ্টি আকর্ষন করে এবিষয়ে পদক্ষেপ নেওয়ার আহব্বান জানান।

আরো খবর

Leave a Reply