১৯ মার্চ ২০২৪ / ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / সকাল ১০:৫৫/ মঙ্গলবার
মার্চ ১৯, ২০২৪ ১০:৫৫ পূর্বাহ্ণ

স্বপ্নযাত্রী আনোয়ারা শাখা’র অভিষেক সম্পন্ন

     

 

আরমান হোসেন

সামাজিক,স্বেচ্ছাসেবী ও মানবতাবাদী সংগঠন স্বপ্নযাত্রী ফাউন্ডেশন আনোয়ারা উপজেলা শাখার অভিষেক অনুষ্ঠান গত ৩০ আগস্ট শুক্রবার আনোয়ারা সদর উপ – কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

স্বপ্নযাত্রী আনোয়ারা শাখার সভাপতি কাজী আবু ফয়েজ এই সভয়  সভাপতিত্ব করেন।   সাধারণ সম্পাদক ইমতিয়াজ রফিল সমগ্র অনুষ্ঠান সঞ্চালন করেন। ধর্ম বিষয়ক সম্পাদক সাহেদ বিন আজিজের কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

এতে প্রধান অতিথি ছিলেন স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি লায়ন কামাল হোসেন,বিশেষ অতিথি ছিলেন সহ-প্রতিষ্ঠাতা ও সিঃ সহ-সভাপতি মোঃ ফরিদ,চট্টগ্রাম সিটি কর্পোরেশনে কর্মরত মোঃ ঈসমাইল,সহ-প্রতিষ্ঠাতা মোঃ হোসেন,সহ-প্রতিষ্ঠাতা ও অর্থ সম্পাদক নাইম হোসেন,সপ্তকের পরিচালক উৎপল বড়ুয়া ও কোহিনুর বেগম।
নবগঠিত শাখার দায়িত্বশীল এবং সদস্যদের শপথ বাক্য পাঠ করান মোঃ ফরিদ।

অন্যানদের মধ্যে আরো উপস্থিত ছিলেন আনোয়ারা শাখার সিঃ সহ-সভাপতি আসাদুজ্জামান রিপন, সহ-সভাপতি হুমায়ূন কবির, সহ-সভাপতি হারুনর রশীদ, সাংগঠনিক সম্পাদক আজিজ খান, সহ-সাংগাঠনিক সম্পাদক রিমন চৌধুরী, দপ্তর সম্পাদক মোঃ হানিফ, অর্থ সম্পাদক কাজী মিনহাজ, ব্লাড ও চিকিৎসা বিষয়ক সম্পাদক কাজী ফয়সাল,প্রচার ও প্রকাশনা সম্পাদক শ্রীধাম মল্লিক রাতুল, প্রতিবন্ধী কল্যাণ বিষয়ক সম্পাদিকা কোহিনূর আক্তার, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ মাসুদ, আইটি বিষয়ক সম্পাদক মোঃ হাসান,পরিবেশ ও সচেতনতা বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রাফি, সদস্য মোঃ মিশকাত, জমির উদ্দীন,আকতার উদ্দিন জাহেদ,মোঃ জুয়েল,মিজানুর রহমান মিটু,শাহাদাত হোসাইন হীরা,মোঃ হামিদুল ইসলাম,আব্দুল্লাহ আল নোমান,এস এম শারিয়েত,এমদাদুল হক,শাকিল আহমদ প্রমূখ।

শেয়ার করুনঃ

Leave a Reply