১৬ এপ্রিল ২০২৪ / ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ১০:৫৩/ মঙ্গলবার
এপ্রিল ১৬, ২০২৪ ১০:৫৩ পূর্বাহ্ণ

ইমামের কক্ষ থেকে তিন মাদ্রাসা শিক্ষার্থীর লাশ উদ্ধার

     

মতলব পৌরসভার পূর্ব কলাদী জামে মসজিদের ইমামের কক্ষ থেকে আজ জুমআর নামাজের পর তিন মাদ্রাসার শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই তিনজনের নাম আব্দুল্লাহ আল নোমান (৫), রিফাত হোসেন (১২) ও ইব্রাহিম খলিল (১৫)। এ ঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি। লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার দিন দুপুরে ওই সমজিদের ইমাম তার ছেলে আব্দুল্লাহ আল নোমানকে রেখে নামাজ পড়াতে যান। ওই শিশু সন্তানের সঙ্গে আরো ২ জন শিশু-কিশোর প্রবেশ করে ইমামের রুমে। নামাজ শেষে ইমাম নিজের রুমের দরোজা ভেতর থেকে আটকানো দেখতে পান। অনেক ডাকাডাকির পর দরজা না খোলায় মুসল্লি শাহীন সরকার, সাইফুল, সুমন মোস্তফাসহ একাধিক ব্যাক্তি দরোজা ভেঙ্গে ইমাম ও মুসুল্লীদের উপস্থিতিতে কক্ষে প্রবেশ করেন এবং ৩ শিশু-কিশোরকে বিছানায় পড়ে থাকতে দেখেন। তাদের দুজন ঘটনাস্থলে মারা গেছে। অপর একজনকে মতলব হাসপাতালে নিলে ডাক্তার তাকেও মৃত ঘোষণা করেন।

ইমাম জামাল উদ্দিন বলেন, ‘জুমআা নামাজের আগে বেলা পৌনে ১টার সময় আমি বয়ান ও খুদবার জন্য মীমবরের দিকে যাই। নামাজ পড়ানো শেষে সমজিদে মিলাদ পড়িয়ে নিজের রুমে ফিরে আসি। ওই সময় আমার রুমের দরজা ভিতর থেকে আটকানো দেখে অনেক ধাক্কাধাক্কি করি। পরে মুসল্লিদের সহায়তায় দরোজা ভেঙ্গে দেখি আমার ছেলেসহ অপর দুই শিশু বিছানায় পড়ে আছে।’  সবটুকু খবর পড়তে ক্লীক করুন

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply