২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / ভোর ৫:৫২/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ৫:৫২ পূর্বাহ্ণ

ইপিজেড থানা : জাতীয় শোক দিবস ও২১ শে গ্রেনেড হামলার স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত

     

৩৯নং ওয়ার্ডস্থ সিঃ ইউনিট আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাৎ বার্ষিকী-জাতীয় শোক দিবস ও২১শে আগস্ট গ্রেনেড হামলার স্মরণে আলোচনা সভা সংগঠনের সভাপতি হাজী আব্দুর রউফের সভাপতিত্বে এবং সাঃ সম্পাদক ডাঃ আনোয়ার হোসেন’এর’সঞ্চালনায়ে ২১শে আগস্ট বুধবার সন্ধ্যায় সিমেন্ট ক্রসিং অস্থায়ী কার্য্যলয়ে অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইপিজেড থানা আঃলীগের আহবায়ক হাজী মোঃ হারুণ উর রশিদ, বিশেষ অতিথি-যুগ্ন আহবায়ক মুক্তিযোদ্ধা এম.এ তাহের, ৩৯নং ওয়ার্ড আঃলীগের সাঃ সম্পাদক হাজী মোঃ শফিউল আলম, প্রধান আলোচক ছিলেন-৩৯নং ওয়ার্ড কাউন্সিলর ও যুবলীগ সভাপতি হাজী জিয়াউল হক সুমন। আরো বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক কমিশনার,ওয়ার্ড আঃলীগের যুব ও ক্রীড়া সম্পাদক-হাজী মোঃ আসলাম।
জাতীয় শোক দিবস স্মরণে সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন-দোস্ত মোহাম্মদ, প্রবীন আঃলীগ নেতা মোঃ ইলিয়াছ মোঃ আজম,হাজী ফরিদুল আলম, ওয়ার্ড যুবলীগ সাঃসম্পাদক-মোঃ সেলিম রেজা,মোঃ জামাল হোসেন,এম,এহাসান,মোঃ ইউসুপ মেম্বার,মনির হোসেন মুন্না,মোঃ জাহিদ, মোঃ জাহাঙ্গীর,মোঃ লিটন,কাঞ্চন মোল্লা,বাবু বিকাশ,মহিলা নেত্রী নাছিমা আক্তার,আব্দুল মালেক প্রমুখ।
বক্তারা বলেন,শোকের এই মাসেই বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা কে দেশ বিরুধী চক্ররা ২১শে আগস্ট(২০০৪)সালে বোমা মেরে হত্যা করতে চেয়ে ছিল। আল্লাহর সহায়তা সেই দিন তিনি বেচেঁ গিয়ে চরম কঠিন সময়পার করে আজকের দেশ নেতৃত্বেই বিশ্ব দরবারে বাঙ্গালীদের পরিচয় ঘটিয়েছেন।তাই আগামীতে আবারো শোক কে শক্তিতে পরিণত করে বাংলাদেশের স্বাধীনতা অখুণ্য রাখতে দৃঢ় আহবান জানান। পরিশেষে দেশ ওজাতির মঙ্গল কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply