বাংলাদেশ, শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং, ৫ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

সৃজনশীল প্রকাশক আনিস সুজন

অক্ষরবৃত্ত ইতোমধ্যে প্রকাশনা শিল্পে অবদান রাখতে শুরু করেছে। ২০১৭ সাল থেকে অক্ষরবৃত্ত’র যাত্রা শুরু হলেও মাত্র ৩ বছরের মাথায় প্রতিষ্ঠানটি দেশের শ্রেষ্ঠ প্রকাশনার স্তরে পৌঁছে গেছে। এটি সম্ভব হয়েছে প্রতিষ্ঠানের উদীয়মান প্রকাশক আনিস সুজনের সৃজনশীল কর্মের ফলে। আনিস সুজনের জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অক্ষরবৃত্ত’র নির্বাহী পরিচালক কাজী জোহেবের সঞ্চালনায় বক্তাদের বক্তব্যে এসব কথা উঠে আসে। এসময় বক্তারা তাঁর কাজের প্রশংসার সাথে সাথে আগামী দিনে আরও এগিয়ে যেতে উপদেশ প্রদান করেন।

এসময় বক্তব্য রাখেন, কবি ও নজরুল গবেষক এবিএম ফয়েজ উল্ল্যাহ, শিশুসাহিত্যিক জসিম মেহবুব, শিশুসাহিত্যিক বিপুল বড়–য়া, শিশুসাহিত্যিক সৌরভ সাখাওয়াত, কবি ও প্রাবন্ধিক তৌফিকুল ইসলাম চৌধুরী, গল্পকার আলী আসকর, গল্পকার ও অনুবাদক ফারজানা রহমান শিমু, দৈনিক সমকালের চট্টগ্রাম ব্যুরো প্রধান সরওয়ার সুমন, গীতিকার ও কথন সম্পাদক ফারুক হাসান, গল্পকার ও শিশুসাহিত্যিক রমজান আলী মামুন, কবি ও প্রান্ধিক সাঈদুল আরেফীন, শিশুসাহিত্যিক লিটন কুমার চৌধুরী, সাংবাদিক ও প্রাবন্ধিক আকাশ ইকবাল, শিশুসাহিত্যিক সাইফুল্লা কায়সার, কবি ও নাট্যকার মহিউদ্দীন চৌধুরী, কবি তানভীর হাসান বিপ্লব, কবি সালাম সৌরভ, কবি সরওয়ার আরমান, সাংবাদিক ইলিয়াছ ইমরুল, কবি আলোক আজম, আইটি বিশেষজ্ঞ মনির, এনায়েত কমল প্রমুখ।

আনিস সুজনের জন্মবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়েছে চট্টগ্রাম একাডেমি, চট্টগ্রাম কবিতা পরিষদ, চট্টগ্রাম লেখক-পাঠক পরিষদ, জাতীয় কবিতা মঞ্চ, জাতীয় কবি পরিষদ, বন্ধুবৃত্ত, চাঁদের মেলা প্রমুখ।

আরো খবর

Leave a Reply