২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১:২৬/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ১:২৬ পূর্বাহ্ণ

রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে হত্যার হুমকী !

     

  সাকিব আল হাসান রৌমারী(কুড়িগ্রাম) 
কুড়িগ্রামের রাজীবপুর  উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ দেলোয়ার হোসেন চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন৷ উপজেলা আ,লীগের সভাপতি আব্দুল হাই সরকারের অব্যাহত হুমকীর মুখে গভীরভাবে উদ্বিগ্ন বলে জানিয়েছেন তিনি। জানা যায়, উপজেলা পরিষদ চেয়ারম্যান আকবর হোসেন হিরো মোবাইল ফোনে ডেকে আনেন স্বাস্থ্য কর্মকর্তাকে। এরপর মাস কয়েক আগে হাসপাতাল ভাঙচুরের ঘটনায় থানায় দায়ের করা মামলা তুলে নিয়ে মীমাংসার প্রস্তাব দেন উপজেলা চেয়ারম্যান। চেয়ারম্যানের সঙ্গে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি। এ সময় হাসপাতালে গরিব মানুষ চিকিৎসা পায় না বলে স্বাস্থ্য কর্মকর্তার সঙ্গে আওয়ামী লীগ সভাপতি তর্কে জড়ান। এরই মাঝে উপস্থিত হন আওয়ামী লীগ সভাপতির ভাতিজা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান তারেক। এদিকে গতকাল ও উপজেলা মাসিক সমন্বয় সভায় ডাঃ দেলোয়ার হোসেনের উপর হামলা চেষ্টা চালান জেলা পরিষদের সদস্য আজিম উদ্দিন মাষ্টার এবং উপজেলা চেয়ারম্যান আকবার হোসেন হিরো। এ প্রতিবেদক কে নাম প্রকাশ না করা শর্তে আ, লীগের এক নেতা বলেন  বলেন, স্বাস্থ্য কর্মকর্তার যদি নিরাপত্তা না থাকে তাহলে উপজেলা বাসীকে সেবা দেবেন কি করে। এটা সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র বলে তিনি মনে করেন।
ডা. দেলোয়ার বলেন, ‘তারা আমাকে জীবননাশের হুমকিও দেয়। আজ (গতকাল) অভিযুক্ত ছাত্রলীগ নেতাসহ বেশ কয়েকজন হাসপাতাল গেটে মহড়া দিয়েছে। এ অবস্থায় আমি ও আমার স্টাফদের মধ্যে আতঙ্ক আছি।
আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই সরকার অভিযোগ অস্বীকার করে বলেন, ‘স্বাস্থ্য কর্মকর্তাকে হুমকি দেওয়া ও লাঞ্ছিত করার মতো কোনো ঘটনাই ঘটেনি। তিনি মিথ্যা অভিযোগ তুলে আমার নামে থানায় জিডি করেছেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply