বাংলাদেশ, বৃহস্পতিবার, ২০শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

নির্মাণকাজ পরিদর্শনে হুইপ সামশুল হক পটিয়ার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ব্যাপক প্রকল্প হাতে নেওয়া হয়েছে

 

চট্টগ্রাম জেলা পরিষদের বাস্তবায়নে প্রায় ২০ কোটি টাকা ব্যয়ে ১ হাজার আসন বিশিষ্ট পটিয়া অডিটরিয়াম কাম-মাল্টিপারপাস হল নির্মাণকাজের পরিদর্শন করেন জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি।

শুক্রবার বিকালে উপজেলা পরিষদের পাশে নির্মিতব্য হলের কাজের অগ্রগতি পরিদর্শনকালে তিনি বলেন, নান্দনিক স্থাপত্যশৈলী ২৫ হাজার বর্গফুট আয়তনের ৩ তলাবিশিষ্ট এই অডিটরিয়ামের কাজ দ্রুত চলছে। আগামী ২১ সালের জুন মাসের মধ্যে এর কাজ সম্পন্ন হবে বলে আশা করছি।

তিনি আরো বলেন, পটিয়াতে যে উন্নয়নের ধারা সুচিত হয়েছে সে ধারা অব্যাহত থাকবে। পটিয়াতে ইতিমধ্যে আরোও অনেক নতুন প্রকল্প হাতে নেওয়া হয়েছে। এর মধ্যে জেলা পরিষদের মাধ্যমে ডাকবাংলোর কাজ শুরু হয়েছে। পটিয়ার চারিদিকে বেড়িবাধঁ হবে এবং সাথে লিংক রোড হবে। যে সমস্ত খালগুলো ভরাট হয়ে গেছে সে খালগুলো খননের মাধ্যমে পানি নিস্কাশনের জন্য ব্যাবস্থা নেওয়া হচ্ছে। সুইচগেইট, ইনলেট ও আউটলেট হবে। এছাড়া ৩০ কোটি টাকা ব্যায়ে ৪ তলা বিশিষ্ট উপজেলা কমপ্লেক্সের কাজ চলতি বছর শুরু হবে বলে জানান হুইপ সামশুল হক চৌধুরী।

পরিদর্শনকালে হুইপের সাথে উপস্থিত ছিলেন প্রকৌশলী এম.এ রশিদ, দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা বিজন চক্রবর্ত্তী, দক্ষিণ জেলা যুবলীগ সভাপতি আ.ম.ম টিপু সুলতান চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ নেতা আলমগীর খালেদ, হুইপের একান্ত সহকারী সচিব হাবিবুল হক চৌধুরী, জঙ্গলখাইন ইউপি চেয়ারম্যান গাজী মোহাম্মদ ইদ্রিস, পৌরসভা আ’লীগ নেতা আশীষ গোষাম্বী উপজেলা যুবলীগ নেতা হাসান উল্লাহ চৌধুরী, মোহাম্মদ হাসান, আবু তৈয়ব সোহেল, নাজমুল সাকের সিদ্দিকী প্রমুখ।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply