২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ১০:৩০/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ১০:৩০ পূর্বাহ্ণ

ঝালকাঠির কাঠালিয়ায় দূর্বৃত্তের কোপে ইউপি চেয়ারম্যান আহত

     

 

ঝালকাঠি প্রতিনিধি
ঝালকাঠির কাঠালিয়া উপজেলার আমুয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো.আমিরুল ইসলাম ফোরকান সিকদারকে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাঁকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি করা হয়েছে। বুধবার রাত সাড়ে ৯টায় বাড়ি যাওয়ার পথে আমুয়া হাসপাতাল রোডে এ ঘটনা ঘটে।

আহতের জামাতা মো.জাকির হোসেন গোলদার জানায়, রাত সাড়ে ৯টার দিকে আমুয়া উত্তর পাড়ে ইউনিয়ন পরিষদের কাজ শেষে নিজ বাড়ি ফেরার পথে পূর্বে ওৎ পেতে থাকা দূবৃর্ত্তরা পিছন থেকে তাকে রামদা দিয়ে এলোপাথড়ি কোপাতে থাকে। এ সময় তাঁর ডাক চিৎকারে পার্শ্ববর্তি লোকজন এগিয়ে আসলে দূবৃর্ত্তরা পালিয়ে যায়। পরে তাঁকে উদ্ধার করে আমুয়া হাসপাতালে নিয়ে নেয়া হয় সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ মো. এনামুল হক জানান, আহত চেয়ারম্যান আমিরুল ইসলামকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তাৎক্ষণিকভাবে ভাবে এ হামলার সঠিক কারণ জানা যায়নি। চেয়ারম্যান আমিরুল ইসলাম সর্বদা সন্ত্রাসী ও মাদকের বিরুদ্ধে বেশ সোচ্ছার ছিলেন, ধারণা করা হচ্ছে, এর জেরে ধরেই মাদক সেবীরা এ হামলার ঘটনা ঘটতে পারে। তবে এখন পর্যন্ত কোন মামলা হয়নি।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply