বাংলাদেশ, বৃহস্পতিবার, ১২ই ডিসেম্বর, ২০১৯ ইং, ২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

বেনাপোলে স্কুলছাত্র বলাৎকারের ঘটনায় থানায় মামলা 

বেনাপোল প্রতিনিধি
বেনাপোল পোর্টথানাধীন  ছোট আঁচড়া গ্রামে স্কুল ছাত্রকে বলাৎকারের ঘটনায় মামলা হয়েছে। দিন-রাত পেরিয়ে গেলেও অভিযুক্ত আসামীক এখনো পর্যন্ত আটক করতে পারেনি পুলিশ।
বৃহস্পতিবার (২৫ জুলাই) সকালে তার দাদা বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান বাদী হয়ে  বেনাপোল পোর্ট থানায় উক্ত মামলাটি দায়ের করেন।
ছাত্রের দাদা বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান বলেন, শিক্ষক আপেল তার পোতা ছেলেকে কোরআন ও হাদিস শিক্ষা দেওয়ার কথা বলে বাড়িতে নিয়ে বলাৎকার করে। এসময় তার চিৎকারে আশে-পাশের লোকজন বিষয়টি টের পেয়ে লম্পট আপেলকে মারধর করে তার পোতা ছেলেকে উদ্ধার করেন। এ অপকর্মের সময় আপেলের স্ত্রী বাড়িতে ছিল না। এ ব্যাপারে তিনি বাদী হয়ে বেনাপোল পোর্ট থানায় একটি বলাৎকারের চেষ্টা মামলা করেছেন। একই সাথে তিনি লম্পট আপেলের শাস্তি দাবি করেন।
বেনাপোল পোর্ট থানার এসআই পিন্টু লাল দাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হয়েছে। আসামীকে আটকের চেষ্টা চলছে। খুব দ্রুত তাকে আটক করে আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।
উল্লেখ্য, গত মঙ্গলবার (২৩ জুলাই) সকালে একই গ্রামের আখের আলী ওরফে আপেল হাদিস কোরআন শিক্ষা দেওয়ার কথা বলে ৯ম শ্রেনীর স্কুল পড়ুয়া এক ছাত্রকে তার ঘরে ডেকে নিয়ে যায়। এরপর সে ঘরের দরজা বন্ধ করে ওই কিশোরকে জোর করে বলাৎকার করে।

আরো খবর

Leave a Reply

Close