বাংলাদেশ, রবিবার, ১৮ই আগস্ট, ২০১৯ ইং, ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

ডেপুটি এটর্নি জেনারেল হলেন চট্টগ্রামের এডভোকেট আবুল হাশেম

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগ নেতা ও সাবেক জেলা পিপি এডভোকেট মোহাম্মদ আবুল হাশেম সুপ্রিম কোর্টের ডেপুটি এটর্নি জেনারেল পদে নিযুক্ত হয়েছেন। গত রবিবার ২১ জুলাই  এক প্রজ্ঞাপনের মাধ্যমে তাকে এ পদে নিয়োগ দেয় সরকার।
ইতিপূর্বে তিনি চট্টগ্রাম জেলার সাবেক পিপি ছাড়াও এডিশনাল পিপি, জননিরাপত্তা আদালতের পিপি, এপিপিসহ সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছিলেন। এডভোকেট আবুল কাশেম আওয়ামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ চট্টগ্রামের সদস্য সচিবসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের সাথে জড়িত।
তিনি রাউজান উপজেলার আধারমানিক গ্রামের মরহুম হাজি আবদুল মোতালেব বড় ছেলে। আইনের শাসন প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলের সহযোগিতা কামনা করেছেন তিনি।

                                                                                 অভিনন্দন জ্ঞাপন

এডভোকেট মোহাম্মদ আবুল হাশেম সুপ্রিম কোর্টের ডেপুটি এটর্নি জেনারেল পদে নিযুক্ত হওয়ায় আনোয়ারা ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাপ্তাহিক পূর্ববাংলা পত্রিকার সম্পাদক এম. আলী হোসেন এক বিবৃতিতে অভিনন্দন জানিয়েছেন। এ পদে তিনি সফলতার সাথে দায়িত্ব পালন করে সকলের মুখ উজ্জ্বল করবেন বলে তিনি বিবৃতিতে আশাবাদ ব্যক্ত করেন।

আরো খবর

Leave a Reply