২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৬:৪৬/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ৬:৪৬ পূর্বাহ্ণ

মীরসরাইয়ে সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ৬

     

জিয়াউর রহমান জিতু মীরসরাই
মীরসরাইয়ের জোরারগঞ্জে ট্রাক-সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ১ জন নিহত হয় এবং ৬ জন আহত হয়েছে। শনিবার ২০ জুলাই দুপুর ১২ টা ৪৫ মিনিটের সময় জোরারগঞ্জ মুহুরী প্রজেক্ট সড়কের ইছামতি ব্রীজের উপর এ দূর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সুণীল জলদাস জানান, জোরারগঞ্জ থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি অটোরিক্সা মুহুরী প্রজেক্টের দিকে যাচ্ছিল। এসময় প্রজেক্ট থেকে আসা একটি খালি ট্রাক (ঢাকা মেট্টো ড, ১১-১১৪১) ইছামতি ব্রীজের উপর উঠামাত্র সিএনজি অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে সিএনজি অটোরিক্সাটি ধুমড়ে মুছড়ে যায় এবং ট্রাকের সামনের অংশ ক্ষতিগ্রস্থ হয়। দূর্ঘটারপর ট্রাকটি ঘটনাস্থলে রেখে চালক পালিয়ে যায় এবং সিএনজি অটোরিক্সাটিও অজ্ঞাতস্তানে নিয়ে যায়। এ ঘটানায় স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
সেখানে কর্তব্যরত চিকিৎসক জেসমিন আক্তার সিএনজি অটোরিক্সার চালক পাশবর্তী উপজেলার আলোকদিয়া গ্রামের অলি আহদমকে (৩৫) মৃত ঘোষনা করেন। এঘটনায় আহতরা হলেন- জোরারগঞ্জ থানাধীন সাহেবপুর গ্রামের মঞ্জুর আহমদের ছেলে তাজুল ইসলাম (৩০), মাহমুদুল হকের স্ত্রী মেহেরুন নেছা (৬০), ধুম ইউনিয়নের শান্তিরহাট এলাকার মনির আহমদ (৫০), ৭ নং কাঁটাছরা ইউনিয়নের জুহুরুল হকের স্ত্রী নাছিমা খাতুন (৪৫) তাদের ছেলে রাকিব (১০) সুফিয়া খাতুন (৫৫)।
মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জেসমিন আক্তার বলেন, সড়ক দূর্ঘটনায় ৭ জনকে এখানে আনা হয়। এরমধ্যে একজন ঘটনাস্থলেই নিহত চিলো। তার স্বজনরা এখনো হাসপাতালে আসে নি। লাশ এখানে রয়েছে। অন্যদের অবস্থা বেশি মারাত্মক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। জোরারগঞ্জ থানার এসআই সিরাজুল ইসলাম বলেন, দূর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। সিএনজি অটোরিক্সাটি পাওয়া যায়নি। এঘটনায় ১ জন নিহত ও ৬ জন আহত হয়েছে বলে শুনেছি। ট্রাকের চালককে আটকের চেষ্টা চলছে। এ বিষয়ে পরবর্তি আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply