বাংলাদেশ, শুক্রবার, ২৩শে আগস্ট, ২০১৯ ইং, ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

চট্টগ্রামে এসে জাতীয় নির্বাচন দাবী করলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর

চট্টগ্রাম অফিস

নিরপেক্ষ নির্বাচন কমিশন দিয়ে নতুন নির্বাচন দাবী করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামীলীগ নির্বাচন ব্যবস্থা ধ্বংস করে দিয়েছে।সমাবেশে মির্জা ফখরুল আরো বলেন, দেশে বারবার গণতন্ত্র ফিরিয়ে এনেছেন খালেদা জিয়া আওয়ামীলীগ বারবার গণতন্ত্র ধ্বংস করে স্বৈরাচারিভাবে দেশ চালাচ্ছে তাই তারা গণতন্ত্র ধ্বংসের জন্য খালেদা জিয়াকে জেলে পাঠিয়েছেন। 

তিনি আজ শনিবার (২০ জুলাই) সন্ধ্যায় চট্টগ্রাম মহানগরীর কাজীর দেউড়িস্থ নূর আহমদ সড়কে বিএনপির সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। চট্টগ্রাম উত্তর, দক্ষিণ ও মহানগরীর উদ্যোগে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। বন্যাদুগর্ত মানুষের পাশে দাঁড়ানো জন্য নেতাকর্মীদের নির্দেশ দিয়ে তিনি তাদের উদ্দেশ্যে বলেন, আমাদের গ্রামে গ্রামে যেতে ছড়িয়ে পড়তে হবে। জনগণকে নিয়ে গণঅভূত্থান ঘটাতে হবে। জনগণের কাছে গিয়ে একযোগে কাজ করতে হবে।

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে সমাবেশে সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, মো. শাহজাহান, মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস বিএনপি বিএনপির স্থায়ী কমিটির সদস্য,কেন্দ্রিয় নেতা গোলাম আকবর খোন্দকার, জাফরুল ইসলাম চৌধুরী, শফিউল বারী বাবু, আব্দুল ওয়াদুদ ভুঁইয়া, চাচিং ফ্লু জেরী, এসএম ফজলুল হক নূরুল আমিন, আবু সুফিয়ানসহ উত্তর দক্ষিণ জেলা ও মহানগরীর নেতারা বক্তব্য রাখেন।

আরো খবর

Leave a Reply