বাংলাদেশ, বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

শ্রীপুরে (এইচএসসি) ১ম বর্ষের পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা


এস এম জহিরুল ইসলাম গাজীপুর

গাজীপুরের শ্রীপুরে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় (এইচএসসি) ১ম বর্ষ ফাইনাল পরীক্ষায় ইংরেজি বিষয়ে ফেল করায় আব্দুল্লাহ আল সোহান (১৭) নামক এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার (০৯ জুলাই) সকালে লাশ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ।

শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়নের সাভারচালা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল্লাহ আল সোহান  গোসিংগা ইউনিয়নের সাভারচালা গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে। সে কাপাসিয়া উপজেলার শহীদ তাজউদ্দিন আহমেদ সরকারী কলেজের (হাইলজোর কলেজের) এইচএসসি ১ম বর্ষের ব্যবসায় শিক্ষা বিভাগে অধ্যায়নরত ছিলো।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম আজকের বাংলা সংবাদ কে জানান, নিহত সোহান চলতি বছরের এইচএসসি ১ম বর্ষ ফাইনাল পরীক্ষায় ইংরেজি বিষয়ে ফেল করেছিল। এমন অবস্থার কারন জিজ্ঞেস করলে সে তার বাবাকে জানায়, এক বিষয়ে ফেল করায় তাকে এইচএসসি দ্বিতীয় বর্ষে উত্তীর্ণ সুযোগ হবেনা বলে জানিয়েছে কলেজ কর্তৃপক্ষ।

বাবা তাকে সান্তনা দিয়েছিলেন। তবে গতকাল রাতের কোন এক সময় তার থাকার ঘরের বৈদ্যুতিক পাখার সাথে ঝুলে মারা যায় সে। ভোরে তার থাকার ঘরের দরজা বন্ধ ও ডাকাডাকি করে কোন শব্দ না পেয়ে জানালা দিয়ে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আরো খবর

Leave a Reply