বাংলাদেশ, বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

রোটার‌্যাক্ট ক্লাব অব ইসলামাবাদের ২৫তম অভিষেক হলো

চট্টগ্রামের জামালখানে অবস্থিত প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে রোটার‍্যাক্ট ক্লাব  ইসলামাবাদের ২৫ তম অভিষেক অনুষ্ঠান এবং সিলভার জুবিলী সম্পন্ন হয়েছে।
২০১৯-২০২০ রোটাবর্ষের সভাপতি রোটাঃ ইঞ্জিঃ আব্দুল মান্নান আসিফের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮২ এর গভর্নর মোহাম্মদ আতাউর রহমান পীর,  গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন রোটারিয়ান শওকত হোসেন পিএইচএফ, স্পেশাল গেস্ট এক্স- রোটার‍্যাক্টর বিষ্ণু কান্তা গিমিরি। এসিস্ট্যান্ট ডিস্ট্রিক্ট গভর্নর পিপি ইসহাক চৌধুরী।  অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ডিস্ট্রিক্ট রােটার‌্যাক্ট ডিস্ট্রিক্ট ৩২৮২ এর রিপ্রেজেনটেটিভ মোহাম্মদ আব্দুল আহাদ, আর সি সি রোটারিয়ান প্রফেসর  ডঃ আব্দুল ওয়াহেদ আল মামুন, স্পনসর রোটারী ক্লাব অব ইসলামাবাদের সভাপতি রোটারিয়ান ইঞ্জিঃ আলতাফ মোহাম্মদ হান্নান এমএফএইচএফ, বিদায়ী সভাপতি রোটাঃ ইঞ্জিঃ মোহাম্মদ মিশকাত। অনুষ্ঠানে বিদায়ী সভাপতি নতুন সভাপতির নিকট দায়িত্বভার অর্পন করেন, এবং প্রেসিডেন্টশীপ কলার পরিয়ে দেন এরপর  প্রেসিডেন্ট  ২০১৯-২০২০ রোটাবর্ষের নতুন কমিটিকে পরিচয় করিয়ে দেয়া হয়। অনুষ্ঠানে অনুভূতি ব্যক্ত করেন চার্টার্ড প্রেসিডেন্ট এক্স রোটার‍্যাক্টর জাহেদ সাঈদ, পিপি শারমিন জাহেদ, পিপি ফারজানা হক রূপসা এবং রোটারিয়ান উসমান গনী মনসুর। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন “ আজকের তরুণ সমাজ আগামী দিনের বাংলাদেশ গঠনে নেতৃত্ব দিবে এবং রোটারি ইন্টারন্যাশনাল প্রেসিডেন্ট ম্যালোনির স্লোগান “রোটারি কানেক্ট দ্যা ওয়ার্ল্ড” বাস্তবায়নে আমি রোটার‍্যাক্টরদের কাজে সর্বাত্মক সহযোগিতার চেষ্টা করবো ।“

স্পেশাল গেস্ট বিষ্ণু কান্তা গিমিরি বলেন, ” বাংলাদেশ আমার ভালবাসার জায়গা, ২য় বাড়ি। এখানে এই পর্যায়ের তিনবার এসেছি । রোটার‍্যাক্ট ক্লাব অব ইসলামাবাদকে ধন্যবাদ আমাকে আমন্ত্রণ জানানোর জন্য। এদেশের প্রকৃতি আমাকে সবসময় আকর্ষণ করে। আমি বিশ্বের দরবারে এদেশের ট্যুরিজমকে তুলে ধরতে চাই। রোটার‍্যাক্টিংয়ের মাধ্যমে গড়ে উঠুক সীমানাহীন বন্ধুত্ব। বাংলাদেশের সকল রোটার‍্যাক্টর, রোটারিয়ানকে নেপাল ভ্রমণের আমন্ত্রণ জানাই।”

অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রােগ্রাম চেয়ারম্যান রোটাঃ পিপি জান্নাতুন নূর মিম্মাহ ও আইপিপি মোহাম্মদ মিশকাত এবং অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের ২৫ জন অতীত প্রেসিডেন্টস, রোটারিয়ান জামাল উদ্দিন, রোটারিয়ান কাজী জাহেদ  ইকবাল, রােটারিয়ান এম এ আশরাফ , এবং রোটারিয়ান সেলিম রেজা সাগর, রোটারিয়ান সোহেল এম শাকুর,  রোটারিয়ান বোরহান উদ্দিনসহ চট্টগ্রামের বিভিন ক্লাবের রোটার‍্যাক্টরবৃন্দ।

আরো খবর

Leave a Reply