বাংলাদেশ, সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং, ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

পটিয়ায় বাস-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

চট্টগ্রাম-কক্সবাজার হাইওয়ের পটিয়া কমল মুন্সির হাট এলাকায় বুধবার (৩ জু্লাই) ভোর ৬টার দিকে বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজনের নিহত হয়েছেন। নিহতরা হলেন- সংঘ দাশ বড়ুয়া (৭০) ও অটোরিকশার চালক উত্তম বড়ুয়া (৪৩)। তাদের বাড়ি সাতকানিয়া উপজেলার শিলঘাটায়।

পটিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমান বলেন, কমলমুন্সির হাট এলাকায় সিএনজি অটোরিকশা ও শ্যামলী পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।

ফায়ার সার্ভিস পটিয়ার স্টেশনের দায়িত্বরত কর্মকর্তা সোমেন বড়ুয়া বলেন, সাতকানিয়া থেকে পটিয়া সদরের দিকে আসা সিএনজি অটো রিকশার সাথে কক্সবাজারগামী শ্যামলী পরিবহনের বাসের সংঘর্ষ হয়। সংঘর্ষে অটো রিকশাটি বাসের সাথে আটকে থাকে। দুর্ঘটনাস্থল থেকে প্রায় ৫০০ মিটার দূরে গিয়ে চালক বাসটি রাস্তার একপাশে ফেলে পালিয়ে যায়।

ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা বলেন, সংঘ দাশ ঘটনাস্থলে মারা যায়। আমরা অটো রিকশার ভেতর থেকে তার লাশ উদ্ধার করেছি। আর চালক উত্তম বড়ুয়া হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

এদিকে শ্যামলী পরিবহনের বাসটি আটক করা হলেও চালককে পাওয়া যায়নি বলে জানান হাইওয়ে পুলিশ পটিয়া ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমান।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply