২৯ মার্চ ২০২৪ / ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / দুপুর ১২:২০/ শুক্রবার
মার্চ ২৯, ২০২৪ ১২:২০ অপরাহ্ণ

চন্দ্রঘোনায় মা-মেয়েকে গুলি করে হত্যা

     

চন্দ্রঘোনা থানাধীন রাইখালী ইউনিয়নের গবাছড়ার আগাপাড়া এলাকায় উপজাতীয় বৃদ্ধ মা ও মেয়েকে গুলি করে হত্যা করেছে অজ্ঞাতনামা অস্ত্রধারি পাহাড়ি সন্ত্রাসীরা।

সোমবার দিবাগত গভীর রাতে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন: ম্রা সাং খই মারমা(৬০) স্বামী : কং সু ইউ মারমা, ও তার মেয়ে মে সাংনু মারমা(২৯) স্বামী: হ্লা সিংউ মারমা, গবাছড়া আগা পাড়া।

বিষয়টি নিশ্চিত করে রাঙামাটি জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো: ছুফি উল্লাহ বলেন, অজ্ঞাতনামা অস্ত্রধারি সন্ত্রাসীরা ৩০ বছর বয়সী পাহাড়ি নারী ও তার বৃদ্ধ মাকে গুলি করে হত্যা করে পালিয়ে গেছে।

সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সেনাবাহিনী এবং চন্দ্রঘোনা থানা পুলিশের একটি টিম নিহতদের লাশ উদ্ধারে ঘটনাস্থল গবাছড়ার আগা পাড়ার হ্লাম্রাউয়ের বাড়ি নামক এলাকাটিতে গেছে।

স্থানীয় একটি সূত্রে প্রাপ্ত তথ্যে জানাগেছে, নিহত মা-মেয়ে উভয়ের স্বামী ইতিপূর্বে মারমা লিবারেশন পার্টি ”এমএলটি’র সক্রিয় সদস্য ছিলো। সম্প্রতি তারা সেই দলটি ত্যাগ করে পাহাড়ের একটি আঞ্চলিক রাজনৈতিক দলে যোগ দেয়। এতে ক্ষিপ্ত হয়ে এমএলটি’র সশস্ত্র সন্ত্রাসীরা রাতের অন্ধকারে তাদের বসতঘরে হামলা চালিয়ে মা-মেয়েকে হত্যা করে চলে যায়। এই ঘটনায় পুরো এলাকাজুড়ে আতঙ্ক বিরাজ করছে।

শেয়ার করুনঃ

Leave a Reply