বাংলাদেশ, সোমবার, ২২শে জুলাই, ২০১৯ ইং, ৭ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ।

মাগুরায় পুলিশের ভুয়া এসআই আটক

মাগুরায় পুলিশে চাকরি দেয়ার কথা বলে সাধারণ গ্রামবাসীকে প্রলুব্ধ করতে গিয়ে দেলোয়ার হোসেন নামে এক যুবক আটক হয়েছেন।

সদর উপজেলার বেঙ্গা বেরইল গ্রাম থেকে তাকে আটক করা হয়।আটক দেলোয়ার হোসেন জয়পুরহাটের দোগাছি গ্রামের রেজাউল করিমের ছেলে।

পুলিশ জানায়, মাগুরার বেঙ্গাবেরইল গ্রামের ইউসুফ মোল্যার নাতির ছেলে ফরিদ হোসেন পুলিশের কনস্টেবল হিসেবে চুয়াডাঙ্গা জেলায় কর্মরত আছেন। তার সঙ্গে ফেসবুকে পরিচয় হয় জয়পুরহাটের দেলোয়ার হোসেনের। সেখানে দেলোয়ার নিজেকে পুলিশের এসআই বলে পরিচয় দেন।

সেই সূত্র ধরে উভয়ের মধ্যে ঘনিষ্টতা হয়। এর এক পর্যায়ে চারদিন আগে কনস্টেবল ফরিদের নানা বাড়িতে বেড়ানোর জন্যে দেলোয়ার মাগুরার বেঙ্গা বেরইল গ্রামে চলে আসেন। এখানে আসার পর একটি ভুয়া পরিচয়পত্র দেখিয়ে গ্রামের সাধারণ মানুষের মাঝে নিজেকে পুলিশের প্রভাবশালী কর্মকর্তা হিসেবে প্রচার করেন। একই সঙ্গে স্থানীয় বেকার যুবকদের পুলিশে চাকরি দেয়ার কথা বলে প্রলুব্ধ করছিলেন তিনি।

বিষয়টি নিয়ে এলাকার অন্যদের মধ্যে সন্দেহ দেখা দিলে তারা পুলিশকে খবর দেয়। পরে বুধবার মাগুরার রাঘবদাইড় ফাঁড়ি পুলিশ ওই গ্রাম থেকে দেলোয়ারকে আটক করে।

সদর থানার ওসি সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আটক দেলোয়ারের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে অন্যান্য থানায় প্রতারণা কিংবা অন্য কোনো বিষয়ে মামলা আছে কি-না সে বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে।

আরো খবর

Leave a Reply