বাংলাদেশ, সোমবার, ২২শে জুলাই, ২০১৯ ইং, ৭ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ।

‘বন্দুকযুদ্ধে’ চট্টগ্রামে ১৮ মামলার আসামি গুলিবিদ্ধ

চট্টগ্রাম নগরীর খুলশী থানার রেলওয়ে জাদুঘর এলাকা পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ১৮ মামলার আসামি এক ছিনতাইকারী গুলিবিদ্ধ ও আরো একজন গ্রেপ্তার হয়েছেন। গুলিবিদ্ধ মোহাম্মদ ইয়াসিন (৩০) কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার খিরাইকান্দি গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে।

বৃহস্পতিবার গভীর রাতে এ ঘটনায় আরো একজন গ্রেপ্তার হয়েছেন। গ্রেপ্তার মো. ফরিদুল ইসলাম (১৮) কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার শিদলাই মোল্লাবাড়ির মৃত মো.হোসেনের ছেলে।

খুলশী থানার ওসি প্রণব চৌধুরী জানান, গুলিবিদ্ধ ইয়াসিনের বিরুদ্ধে ছিনতাইসহ নানা অভিযোগে নগরীর বিভিন্ন থানায় ১৮টি মামলা রয়েছে। গ্রেপ্তার ফরিদুল ইসলামের বিরুদ্ধে আগে থেকে ২টি মামলা ছিল।

পুলিশ জানায়, নগরীর গরীবুল্লাহ শাহ মাজারের পাশে এক ছিনতাইয়ের ঘটনায় ১২ জুন রাতে দুজনকে গ্রেপ্তার করা হয়। এরপর রাত সাড়ে ১২ টার দিকে রেলওয়ে জাদুঘর এলাকায় ছিনতাই করা মালামাল উদ্ধারে গেলে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধ হয়।

তখন ইয়াসিন গুলিবিদ্ধ ও তার সহযোগি ফরিদুল গ্রেপ্তার হন। পরে ঘটনাস্থল থেকে একটি এলজি, দুই রাউন্ড কার্তুজ, চারটি চাকু এবং ছিনতাই করা নগদ ১২ হাজার টাকা ও মোবাইল উদ্ধার করা হয়।

 

আরো খবর

Leave a Reply