২৩ এপ্রিল ২০২৪ / ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৫:৩১/ মঙ্গলবার
এপ্রিল ২৩, ২০২৪ ৫:৩১ অপরাহ্ণ

ইয়াবা বিক্রির অভিযোগে পুলিশের এসআই ক্লোজড আটক ১

     

 

খাগড়াছড়ি,প্রতিনিধি

খাগড়াছড়িতে ইয়াবা বিক্রির অভিযোগে সদর থানার এসআই সাইদুর রহমানকে ক্লোজড করা হয়েছে। এ সময় ইয়াবা ক্রেতা অর্জুন বসাক নামে স্থানীয় এক যুবককে আটক করেছে পুলিশ। সোমবার সন্ধায় জেলা শহরের মুসলিম পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়,‘ সোমবার সন্ধ্যায় মুসলিম পাড়া মসজিদ সংলগ্ন এলাকা থেকে ইয়াবা বিকিকিনি সময় অর্জুন বসাককে ৫০ পিস ইয়াবাসহ স্থানীয়রা আটক করে। পরে অর্জুনকে পুলিশে সোর্পদ করা হয়। এসময় জিজ্ঞাসাবাদে অর্জুন পুলিশকে জানান,‘সদর থানা পুলিশের এসআই সাইদুর রহমানের কাছ থেকে ৫০ পিস ইয়াবা কিনেছি।’ এর প্রেক্ষিতে পুলিশ এসআই সাইদুরের বাসায় তল্লাশী করে। এসময় তাকে জিজ্ঞাসবাদের জন্য খাগড়াছড়ি সদর থানায় নিয়ে আসা হয়। পরে এসআই সাইদুর রহমানকে খাগড়াছড়ি পুলিশ লাইনে ক্লোজড করা হয়।

মুসলিম পাড়ার একাধিক স্থানীয় বাসিন্দা জানান,‘খাগড়াছড়ি সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুর রহমান দির্ঘদিন ধরে বিভিন্ন সিন্ডিকেটের মাধ্যমে গোপনে ইয়াবা বিক্রি

ও ব্যবসা করে আসছিলেন। কিন্তু পুলিশ বলে ভয়ে কেউ মুখ খুলেনি। এলাকায় ইয়াবা বিক্রি করে স্থানীয় যুবকদের মাদকাসক্ত করার অভিযোগে এসআই সাইদুরের বিচার দাবি করে স্থানীয়রা। এসময় তারা আরো অভিযোগ করেন,‘একজন আইনশৃঙ্খলাবাহিনী সদস্য হয়ে সাইদুর রহমান ইয়াবা ব্যবসার জড়িত হয়েছে। হাতে নাগালে ইয়াবার বা মাদকদ্রব্য পাওয়ায় কিশোর ও তরুনার মাদকে আসক্ত হচ্ছে।’ এসময় এসআই সাইদুরের বিচার দাবি করে স্থানীয়রা বিক্ষোভ করে।

খাগড়াছড়ি সদর ওসি শাহাদাত হোসেন টিটো জানান,‘ইয়াবা বিক্রির সন্দেহে এসআই সাইদুর রহমানকে খাগড়াছড়ি পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। তবে বিষয়টি নিয়ে তদন্ত চলছে। এই ঘটনায় ইয়াবাসেবী অর্জুন বসাককে আটক করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply