বাংলাদেশ, সোমবার, ১৬ই জুন, ২০১৯ ইং, ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ।

টেকনাফে বন্দুকযুদ্ধে আরেক ‘মাদক কারবারি’ নিহত

৫০ হাজার পিস ইয়াবা ও একটি দেশীয় একনলা বন্দুক, দুই রাউন্ড গুলি খোসা ও একটি কাঠের নৌকা জব্দ

কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি নিহত হয়েছেন, যিনি মাদক কারবারি বলে দাবি করছে বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনীটি। সোমবার ভোরে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

টেকনাফ ২ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল ফয়সল হাসান খান (পিএসসি) জানান, মিয়ানমার থেকে ইয়াবার একটি চালান বাংলাদেশে আসছে এমন খবরে সোমবার ভোরে টেকনাফ দমদমিয়া বিওপির নায়েক মো. হাবিবুর রহমানের নেতৃত্বে বিজিবির একটি টহলদল জাদিমুড়া নাফ নদী সীমান্ত এলাকায় অবস্থান নেয়। এ সময় একটি নৌকা জাদিমুড়া মন্দির থেকে ৭০ মিটার পূর্বে নাফ নদী দিয়ে বাংলাদেশ আসছিল। নৌকায় থাকা লোকজন বিজিবি সদস্যদের দেখা মাত্র গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়।

গোলাগুলির এক পর্যায়ে মাদক কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে অজ্ঞাত এক মাদক কারবারিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজিবির ওই কর্মকর্তা আরও বলেন, ঘটনাস্থল থেকে ৫০ হাজার পিস ইয়াবা ও একটি দেশীয় একনলা বন্দুক, দুই রাউন্ড গুলি খোসা ও একটি কাঠের নৌকা জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

আরো খবর

Leave a Reply