১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ১০:১৬/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ১০:১৬ পূর্বাহ্ণ

রাজধানীতে বাসের ধাক্কায় বৃদ্ধা নিহত

     

রাজধানীর যাত্রাবাড়ী সাইনবোর্ড এলাকায় বাসের ধাক্কায় হালিমা বেগম (৬০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। বাসটিকে জব্দসহ চালককে আটক করেছে পুলিশ।আজ শনিবার ভোর সোয়া ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, দুর্ঘটনার পর পুলিশের উপপরিদর্শক (এসআই) জহিরুল ও পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় ওই বৃদ্ধাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক ভোর ৫টায় মৃত ঘোষণা করেন। সত্যতা নিশ্চিত করেন হাসপাতাল ক্যাম্পের এ এস আই মো. আব্দুল খাঁন। ময়নাতদন্তের জন্য মৃতদেহটি ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

মৃতের ছেলে হাবিবুর রহমান জানান, তাদের বাড়ি মুন্সিগঞ্জ সদর উপজেলার মুরমা গ্রামে। তিনি বলেন, মা’কে নিয়ে সিলেটে ভাগ্নীর বাড়িতে গিয়েছিলাম। ভাগ্নীর সন্তান হয়েছে তাই তাকে আনতে যাই।

তিনি আরো জানান, সেখান থেকে বাড়ির উদ্দেশে ফিরছিলেন তারা। বাস থেকে সাইনবোর্ড এলাকায় একটি পেট্রোল পাম্পের সামনে নামেন। সে সময় একটি বাস এসে তার মা’কে ধাক্কা দিলে তিনি ছিটকে পড়েন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত বলে জানান।

ঘটনার সময় পাশেই পুলিশের গাড়ি ছিল, তাদের জানানোর সঙ্গে সঙ্গে পুলিশ ঐ বাসটিকে জব্দ করে ও চালককে আটক করে। মৃতের স্বামীর নাম আজগর আলী।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply