বাংলাদেশ, মঙ্গলবার, ২৫শে জুন, ২০১৯ ইং, ১১ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ।

কারাগারে পরিবারের সদস্যদের সঙ্গে খালেদা জিয়া এবার ঈদ করলেন

আজ বুধবার ঈদের দিন বেলা ১টায় খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে যান পরিবারের সাত সদস্য।পরিবারের সদস্যদের সঙ্গে বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া এবারে কারাগারে  ঈদ কেটেছে।পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগারের গত দুটি ঈদ কাটে তার।

খালেদা জিয়ার বোন সেলিনা ইসলাম ও তার স্বামী অধ্যাপক রফিকুল ইসলাম, ভাই প্রয়াত সাইদ এস্কান্দারের স্ত্রী নাসরিন এস্কান্দার, ছোট ভাই শামীম এস্কান্দারের ছেলে অভীক এস্কান্দার, ভাগ্নে সাইফুল ইসলাম ডিউকের মেয়ে তামান্না হক, তারেক রহমানের স্ত্রী জোবাইদা রহমানের বড় বোন শাহিনা খান জামান বিন্দু এবং প্রয়াত আরাফাত রহমানের শাশুড়ি মোখরেমা রেজা এই খালেদা জিয়ার সাথে সময় দেন।

পরিবারের এই সাত সদস্য বিএনপির চেয়ারপারসনের সঙ্গে আগেই দেখা করার অনুমতি পেয়েছিলেন।

স্বজনরা খালেদা জিয়ার জন্য বাসা থেকে রান্না করা খাবার নিয়ে যান। সেখানে ছিল মুরগির রোস্ট, রেজালাসহ ভাজা মাছ। সঙ্গে ছিল দুধ-সেমাই ও মিষ্টি। সাক্ষাৎ শেষে পৌনে ৩টায় হাসপাতাল থেকে বেরিয়ে যান স্বজনরা।

বিএসএমএমইউ হাসপাতালের কেবিন ব্লকের ষষ্ঠ তলায় রয়েছেন খালেদা জিয়া। তার পাশের কক্ষে আছেন ব্যক্তিগত সহকারী ফাতেমা বেগম।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, কারাবন্দী খালেদা জিয়ার সঙ্গে দলীয় নেতাকর্মীদের দেখা করার অনুমতি দেওয়া হয়নি। এর তীব্র সমালোচনা করেন তিনি।

প্রসংগত,  খালেদা জিয়া গত বছরের ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দী রয়েছেন।

আরো খবর

Leave a Reply