বাংলাদেশ, রবিবার, ১৬ই জুন, ২০১৯ ইং, ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ।

চট্টগ্রাম মহানগর জাসাসের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালিত

 

জাসাস চট্টগ্রাম মহানগর এর উদ্যোগে বিএনপি’র প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম মৃত্যুবার্ষিকী, কারাবন্দী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনা ও পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল নগরীর একটি রেস্টুরেন্ট হলে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগর জাসাস এর সভাপতি আব্দুল মান্নান রানার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ মামুনুর রশিদ শিপনের পরিচালনায় বক্তব্য রাখেন  মহানগর বিএনপির সহ সাংস্কৃতিক সম্পাদক আলি আজম চৌধুরী ।উপস্থিত ছিলেন জাসাস মহানগর সিনিয়র সহ সভাপতি এম এ মুছা বাবলু,শেখ জামিল হোসেন,জাসাস নেতা কাজী সাইফুল ইসলাম টুটুল,দোস্ত মোহাম্মদ, যুগ্ম সম্পাদক ফজলুল হক মাসুদ, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম, নগর জাসাস নেতা মঈন উদ্দিন জুয়েল,জাহেদ কায়সার, জাসাস নেতা খায়রুল বারী আইরিশ,মাইন্লু ইসলাম, রাজ সাগর, আব্দুল হান্নান শিবলী,রিপন ভান্ডারী প্রমুখ নেতৃবৃন্দ।
এক সংক্ষিপ্ত বক্তব্যে চট্টগ্রাম মহানগর জাসাস এর সভাপতি আব্দুল মান্নান রানা বলেন, জনগণের ভোটাধিকার গণতন্ত্র পুনরুদ্ধার এর সংগ্রামে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। বেগম খালেদা জিয়া সারাজীবন দেশের মানুষের ভোটার অধিকার ,আইনের শাসন ও গণতন্ত্র জন্য সংগ্ৰাম করে গেছেন। একটি নির্বাহী আদেশে গণতন্ত্র ও ভোটাধিকার আন্দোলন স্তব্ধ করতে একটি ফরমায়েশি রায় তিনবারের সাবেক প্রধান মন্ত্রী বিএনপির চেয়ারপার্সন ৭৪ বয়সী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ১৬ মাস যাবৎ কারাবন্ধী রেখে ইতিহাসকে কলংকিত করছে এই অবৈধ সরকার। তাই কঠোর আন্দোলন করে খালেদাকে জিয়াকে মুক্ত করার আহবান জানান তিনি ।
আলোচনায় জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা ও বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে ইফতারের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

আরো খবর

Leave a Reply