বাংলাদেশ, শনিবার, ২৩শে আগস্ট, ২০১৯ ইং, ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

স্বপ্নতরী-৭১ এর ঈদ উৎসবে নতুন জামা পেল সুবিধা বঞ্চিত ১০০ শিশু

জিয়াউর রহমান জিতু
মীরসরাই (চট্টগ্রাম)
মীরসরাই উপজেলার সামাজিক সেচ্ছাসেবী  সেবামূলক ও রক্তদান এর সংগঠন স্বপ্নতরী-৭১ ঈদ উৎসব-২০১৯ সম্পন্ন হয়। সবার মাঝে ছড়িয়ে যাক ঈদ আনন্দ এ প্রতিপাদ্যকে সামনে রেখে বৃহস্পতিবার ৩০ মে খইয়াছরা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ আয়োজন সম্পন্ন হয়। ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। আর ঈদের আনন্দ প্রবল কাজ করে শিশুমনে। সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে স্বপ্নতরী-৭১ এর ব্যতিক্রমধর্মী এই আয়োজন।
স্বপ্নতরী-৭১ এর সভাপতি খান মুহাম্মদ মোস্তফার সভাপতিত্বে ও যুগ্ম-সাধারন শাহনেওয়াজ অভি’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মীরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান। প্রধান অতিথির বক্তব্যে শেখ আতাউর রহমান সংগঠনের এমন মানবতার সেবামূলক কাজের প্রশংসা করেন এবং ৭১ এর মহান মুক্তিযুদ্ধের চেতনা বুকে ধারণ করে সংগঠন পরিচালনার বার্তা দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ১২নং খৈয়াছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরী, খৈয়াছড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হোসেন, স্বপ্নতরী-৭১ এর পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন স্বপ্নতরী-৭১ এর সহ-সভাপতি ওমর ফারুক সাকিব, অর্থ সম্পাদক মো: নুরুন নবী,সেমিনার বিষয়ক সম্পাদক এম জাবেদ হোসাইন।
এছাড়া উপস্থিত ছিলেন ১২ নং ইউনিয়ন যুবলীগের সভাপতি শরিফ উদ্দিন, সহ-সভাপতি শহিদুল ইসলাম, মীরসরাই উপজেলা ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক এ.কে মিঠুন, নিজামপুর কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি ভিপি তারেক হাসান, প্রজন্ম মীরসরাই এর সাংগঠনিক সম্পাদক লিও মুহসিন, দুর্বার প্রগতি সংগঠন এর অর্থ সম্পাদক আলী হায়দার, আলোর দিশারী’র সাধারন সম্পাদক আজমল হোসেন মীরসরাই পৌর বাজার পরিচালনা কমিটির প্রচার সম্পাদক নুরউদ্দিন। স্বপ্নতরী-৭১ এর নির্বাহী সদস্য সাব্বির আহমেদ,  সাধারন সম্পাদক নূর মোহাম্মদ, যুগ্ম-সাধারন সম্পাদক ইলিয়াস আহম্মদ,প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল হোসেন আপন, যুগ্ম- প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদুল হাসান, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক এ, এইচ তুহিন, দপ্তর সম্পাদক রাতু্ল ইসলাম, যুগ্ম- দপ্তর সম্পাদক তাসকিন আহমেদ শিহাব ও সকল সদস্য বৃন্দ।

আরো খবর

Leave a Reply