২৯ মার্চ ২০২৪ / ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / দুপুর ১২:২৮/ শুক্রবার
মার্চ ২৯, ২০২৪ ১২:২৮ অপরাহ্ণ

যশোরের শার্শায় সাংবাদিক জামাল হত্যা মামলার অন্যতম আসামী রাজু মল্লিক ফেনসিডিলসহ আটক

     

এম ওসমান, বেনাপোল
যশোরের শার্শায় সাংবাদিক জামাল হত্যা মামলায় গ্রেফতারী পরোয়ানা ভূক্ত আসামি রাজু মল্লিক (৪২) কে ২০ বোতল ফেনসিডিলসহ আটক করেছে পুলিশ। সোমবার রাত দেড়টার সময় কাশিপুর বাজারের পাকারাস্তা সংলগ্ন মুকুলের দোকানের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক রাজু মল্লিক উপজেলার কাশিপুর গ্রামের মৃত শমসের মল্লিকের ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদে জানতে পারি গ্রেফতারী পরোয়ানা ভূক্ত ও সাংবাদিক জামাল হত্যা মামলার অন্যতম আসামি রাজু মল্লিক কাশিপুর বাজারে মুকুলের দোকানের সামনে ফেনসিডিল বেঁচা-কেনা করছে। এমন সংবাদের ভিত্তিতে সোমবার রাত দেড়টার সময় শার্শা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বাবুল আক্তার সঙ্গীও ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে রাজু মল্লিককে ২০বোতল ফেনসিডিলসহ আটক করে।
এ ব্যাপারে শার্শা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বাবুল আক্তার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ২০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতারী পরোয়ানা ভূক্ত ও সাংবাদিক জামাল হত্যা মামলার অন্যতম আসামি রাজু মল্লিককে আটক করা হয়েছে। সে একজন এলাকার চিহ্নিত মাদক স¤্রাট। তার বিরুদ্ধে থানায় হত্যসহ ১০টি মামলা রুজু রয়েছে। আটককৃতর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আজ মঙ্গলবার দুপুরে যশোর আদালতে পাঠানো হয়েছে।
শেয়ার করুনঃ

Leave a Reply