বাংলাদেশ, রবিবার, ১৬ই জুন, ২০১৯ ইং, ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ।

নেত্রী হয়েই বিয়ের পিঁড়িতে বসছেন নুসরাত জাহান

প্রথমবারের মতো রাজনীতিতে ক্যারিয়ার শুরু করেই অভাবনীয় সাফল্য পেয়েছেন টালিগঞ্জের নায়িকা নুসরাত জাহান। বসিরহাট লোকসভা কেন্দ্র থেকে বিপুল ভোটে প্রতিদ্বন্দ্বীকে হারিয়েছেন তিনি। ভোটের ব্যবধান তিন লক্ষ ৫০ হাজার ৩৬৯। এ ফলাফলে উচ্ছ্বসিত নুসরাত জাহান টলিউড থেকে এবার যাচ্ছেন দিল্লিতে, সংসদে অংশ নিতে। তবে এর পাশাপাশি আরও এক সুখবর রয়েছে নুসরাতের জীবনে। খুব শিগগিরিই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন নায়িকা তথা এই তারকা সাংসদ।

খুব সম্ভব জুনের মাঝামাঝি সময়ে গাঁটছড়া বাঁধতে চলেছেন নুসরাত জাহান। এরমধ্যেই মেহেন্দি-সংগীতের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে বলে জানা যাচ্ছে নুসরাতের ঘনিষ্ঠ সূত্রে। সূত্র জানায়, নুসরাতের জীবনসঙ্গীর নাম নিখিল জৈন। কলকাতার প্রথম সারির শিল্পপতিদের একজন নিখিল। এমপি বিড়লা ফাউন্ডেশনে পড়াশোনার পর বিদেশে ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্টের কোর্স করে আপাতত কলকাতাতেই প্রতিষ্ঠিত নুসরাতের হবু ‘পাত্র’। নুসরাতের সঙ্গে তার পরিচয় কর্মসূত্রেই।

টালিগঞ্জের নায়িকা নুসরাত জাহান। ছবি: সংগৃহীত

জল্পনা শুরু হয় নিখিলের এক ফেসবুক পোস্ট ঘিরে। নুসরাত ভোটে জয়ী হওয়ার পরই নিখিল নিজের ফেসবুকে এক পোস্ট করেন। যেখানে নুসরাতের ভোটের ব্যবধান উল্লেখ করে তিনি বলেন, বাংলায় তৃণমূল প্রার্থীদের মধ্যে নিঃসন্দেহে নজরকাড়া ব্যবধানে জিতেছে নুসরাত। শনিবারই আবার সেই পোস্ট সরিয়ে দেন নিজের অ্যাকাউন্ট থেকে। আর সন্দেহটা বাড়তে থাকে এর মাধ্যমেই।

তবে কলকাতায় বিয়ে করছেন না নুসরাত। ডেস্টিনেশন ওয়েডিংয়ে দেশের বাইরেই নুসরাত এবং নিখিলের চার হাত এক হবে। টলিউড সূত্রে খবর, খুব সম্ভবত ইস্তাম্বুলে বসবে বিয়ের আসর। যার জন্য হবু দম্পতি ইতোমধ্যেই ইস্তাম্বুলের এক পাঁচতারা হোটেল ভাড়া নিয়েছেন তিনদিনের জন্য। বুকিংয়ের তারিখ- জুনের ১৯ থেকে ২১। অর্থাৎ, খুব সম্ভব জুনের ১৯ তারিখেই বিয়ে করছেন নুসরত।

গত দু’মাস ধরে ভোটের প্রস্তুতি, প্রচার, দলের সঙ্গে মিটিং নিয়ে ব্যস্ত ছিলেন কনে নুসরাত। তবে ভোটের পর জয়ী অভিনেত্রীর পার্ক সার্কাসের ব্রড স্ট্রিটের বাড়িতে এখন ব্যস্ততা তুঙ্গে। হাতে সময় কম থাকার কারণে ইতোমধ্যেই পাত্র-পাত্রীর ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের কাছে হোয়াটস্ অ্যাপের মাধ্যম পৌঁছে গিয়েছে বিয়ের নিমন্ত্রণপত্র, যা ফাঁস করেছেন নুসরাতের এক ঘনিষ্ঠ স্বজন।

এদিকে সদ্য সংসদ সদস্যকে এই প্রসঙ্গে প্রশ্ন করতেই তিনি উত্তর দেন, ‘আমি খুব ব্যস্ত এখন। তাই এসব নিয়ে কোনো মন্তব্য করতে চাই না।’

আরো খবর

Leave a Reply