২৯ মার্চ ২০২৪ / ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / সকাল ৭:৩১/ শুক্রবার
মার্চ ২৯, ২০২৪ ৭:৩১ পূর্বাহ্ণ

শহীদ জিয়া কৃষকের জন্য নানা পদক্ষেপ নিয়েছিলেন : নোমান

     

কৃষক ধানের উৎপাদন খরচ না পেয়ে ধানে আগুন দিচ্ছে।  শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান কৃষকের উৎপাদন বৃদ্ধি করার জন্য নানা পদক্ষেপ গ্রহণ করেছিলেন। কারণ তিনি উপলব্ধি করতেন, এ দেশের কৃষক বাঁচলে এ দেশ বাঁচবে, এ দেশের মানুষ বাঁচবে। গতকাল এক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আব্দুল্লাহ আল নোমান বলেন, জিয়াউর রহমান না হলে বাংলাদেশ স্বাধীন হতো না, দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা হতো না। বহুদলীয় গণতন্ত্রের প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ছিলেন এ দেশের কৃষক-মজুরসহ সর্বশ্রেণীর নেতা।
বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম মৃত্যুবার্ষিকী ও মাহে রমজান উপলক্ষে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে গতকাল জাতীয় প্রেস ক্লাবে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
সংগঠনের সভাপতি এম গিয়াস উদ্দিন খোকনের সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক ড. সুকোমল বড়–য়া, হাবিবুর রহমান হাবিব, বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, শিক্ষাবিষয়ক সম্পাদক অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুনঃ

Leave a Reply