২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ২:৫৮/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ২:৫৮ অপরাহ্ণ

টেকনাফে ‘বন্ধুকযুদ্ধে’ আরেক ইয়াবা কারবারি নিহত

     

টেকনাফে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে হ্নীলা নাটমোড়া পাড়ার হানিফ নামে এক ব্যাক্তি নিহত হয়েছেন ৷ সে মাদক কারবারী বলে পুলিশ জানিয়েছেন ৷

এসময় ৩ পুলিশ সদস্য আহত হয়েছে এবং ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি, ইয়াবা উদ্ধার করেছে বলেও পুলিশ দাবী করেছেন ৷

জানা যায়, ২২মে বুধবার দিবাগত রাত ১২টার দিকে টেকনাফের হ্নীলা সোলার প্লান্টের নিকটে একদল মাদক কারবারীর সাথে পুলিশের বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। এই ঘটনায় মাদক কারবারে জড়িত এক যুবক নিহত হয়।

নিহত যুবক হ্নীলা ইউনিয়ন নাটমুরা পাড়া এলাকার মৃত কাসেম আলীর পুত্র মোঃ হানিফ(৩৮)। পুলিশের দাবী উক্ত ঘটনায় তাদের তিন সদস্য আহত হয়েছে। তারা হচ্ছে কনেস্টবল আব্দুর শুক্কুর, মং প্রো, হেলাল। ঘটনাস্থল তল্লাশী করে ৩টি দেশীয় অস্ত্র, গুলি ও ৪০০০ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

সুত্রে আরো জানায়, ২২ মে বুধবার সকালে পুলিশের একটি দল বিশেষ অভিযান পরিচালনা করে চিহ্নিত এই মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয়।

বন্দুকযুদ্ধের সত্যতা নিশ্চিত করে (ওসি) প্রদীপ কুমার দাশ আরো জানান, আটককৃত ইয়াবা কারবারী হানিফের স্বীকারোক্তি অনুযায়ী ২৩মে গভীর রাতে গোপন স্থানে লুকিয়ে রাখা ইয়াবা, অস্ত্র উদ্ধার করার জন্য অভিযানে যায়।

এই সময় তার সহযোগীরা পুলিশ উপস্থিতি টের পেয়ে এলোপাতাড়ী গুলিবর্ষন করে। এতে পুলিশের ৩ সদস্য আহত হয়। এরপর আত্বরক্ষার্থে পুলিশ সদস্যরাও পাল্টা গুলি চালায় এরপর ঘটনাস্থলে আটক মাদক কারবারী হানিফ গুলিবিদ্ধ হয়।

পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

থানার তথ্য সুত্রে জানা যায়, বন্দুকযুদ্ধে নিহত হানিফ হ্নীলা ইউনিয়ন ৫নং ওয়ার্ড এলাকার চিহ্নিত ও স্বরাষ্ট্রমন্ত্রনালয়ের তালিকাভুক্ত মাদক কারবারী। তার বিরুদ্ধে মাদক,অস্ত্র মামলাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply