বাংলাদেশ, শুক্রবার, ২৩শে আগস্ট, ২০১৯ ইং, ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

ছাত্রলীগ নেত্রীর সঙ্গে উপমন্ত্রী নওফেল সেজে প্রতারণাকারী যুবক চট্টগ্রামে আটক

নগরীর ডবলমুরিং থানার ঝর্ণাপাড়া এলাকা থেকে শিক্ষা উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল সেজে প্রতারণার অভিযোগে মো. ওসমান (২৬) নামে এক প্রতারককে আটক করেছে চট্টগ্রাম কোতোয়ালি থানা পুলিশ।

সোমবার (২০ মে) রাতে তাকে আটক করা হয়েছে। ওসমান খাগড়াছড়ি জেলার মানিকছড়ি এলাকার আবদুল ওয়াদুদের ছেলে।

মঙ্গলবার (২১ মে) চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (দক্ষিণ) শাহ মো. আব্দুর রউফ এ তথ্য জানিয়ে বলেন , ওসমানকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মো. ইরফান নামে আইডি খোলে ওসমান। ফেসবুকেই সে সরকারি বদরুন্নেসা মহিলা কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিমার সঙ্গে বন্ধুত্ব গড়ে তোলে। রিমার কাছে নিজের পরিচয় দেয় উপমন্ত্রী নওফেলের ছোট ভাই সালেহীন হিসেবে।

সিএমপির সিনিয়র সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা জানান, ওসমানকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে জানিয়েছে- সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মো. ইরফান নামে ফেসবুকে আইডি খুলে ও বিভিন্ন মোবাইল নম্বর ব্যবহার করে প্রতারণা করে আসছিল ওই ব্যক্তি।উল্লেখ্য,  গত রোববার (১৯ মে) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সাংবাদিক সমিতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে শ্রাবণী দিশা তাকে অপহরণচেষ্টার অভিযোগ তুলে ধরেন। এ ঘটনায় তিনি শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন বলেও জানান। শিক্ষা উপমন্ত্রীর নাম ভাঙিয়ে শ্রাবণী দিশার সঙ্গে প্রতারণার খবর প্রকাশ পেলে চট্টগ্রামে উপমন্ত্রীর ব্যক্তিগত সহকারী নাজিউর রহমান শিকদার অনীক কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করেন। এরপরই পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতার করেছে ওসমানকে।

আরো খবর

Leave a Reply