বাংলাদেশ, শনিবার, ২৪শে আগস্ট, ২০১৯ ইং, ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

টেকনাফে বন্দুক যুদ্ধে দুই রোহিঙ্গা মাদক কারবারী নিহত

কক্সবাজারের টেকনাফ মডেল থানা পুলিশের সাথে বন্দুক যুদ্ধে দুই রোহিঙ্গা নিহত হয়েছে। এসময় পুলিশের দুই সদস্য আহত হলেও ঘটনাস্থল হতে দেশী অস্ত্র, কার্তুজ, ইয়াবা ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

জানা যায়, সোমবার রাত দেড়টারদিকে টেকনাফ মডেল থানার একদল পুলিশের হাতে আটক নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের বাঁচা মিয়ার পুত্র মোঃ আলম (৩৫) ও জাদিমোরা ক্যাম্পের আলী হোসেনের পুত্র মোহাম্মদ রফিক (২০) কে নিয়ে নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে মাদক বিরোধী অভিযানে যায়। এসময় আটককৃতদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করলে পুলিশের এসআই সাব্বির ও বাবুল আহত হয়।

পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা ৪০ রাউন্ড গুলি বর্ষণ করলে মাদক কারবারীদের সহযোগীরা পাহাড়ে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশী করে ২টি দেশীয় অস্ত্র, ৭ রাউন্ড কার্তুজ, ২হাজার ২শ পিস ইয়াবা ও নগদ ৬ লাখ ৫৬ হাজার ২শ ১০ টাকাসহ গুলিবিদ্ধ দুইজনকে উদ্ধার করে।

গুলিবিদ্ধ ২জনকে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। মৃতদেহ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ,অস্ত্র ও ইয়াবা উদ্ধার অভিযানে বন্দুক ২জন নিহতের সত্যতা স্বীকার করে আরো জানান এই ব্যাপারে তদন্ত স্বাপেক্ষে পৃথক মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

আরো খবর

Leave a Reply