২৯ মার্চ ২০২৪ / ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / দুপুর ১২:৫৭/ শুক্রবার
মার্চ ২৯, ২০২৪ ১২:৫৭ অপরাহ্ণ

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারী নিহত

     

কক্সবাজারের টেকনাফ সীমান্তরক্ষী বিজিবি জওয়ানদের সাথে বন্দুকযুদ্ধে এক মাদক কারবারী নিহত হয়েছে। শুটারগান, তাজাকার্তুজ, ইয়াবা ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে: কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান বন্দুক যুদ্ধের প্রেসব্রিফিংয়ে জানান, ৫ মে রবিবার ভোর পৌনে ৫ টার দিকে খুরেরমুখ অস্থায়ী চেকপোস্টে দায়িত্বরত বিজিবি জওয়ানেরা সদর ইউনিয়নের খোনকার পাড়া সংলগ্ন ২কিঃ মিঃ উত্তরে মেরিন ড্রাইভ সংলগ্ন এলাকায় স্থাপিত বিশেষ চেকপোস্টে তল্লাশী কালে দক্ষিণ দিক থেকে আসা ৩জন মোটরআরোহীকে থামানোর সংকেত দেয়।

চেকপোস্টের কাছে আসা মাত্র মোটর আরোহীরা বিজিবিকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় বিজিবির দুই জওয়ান সামান্য আহত হয়।

বিজিবি জওয়ানেরা আত্মরক্ষার্থে কৌশলী অবস্থান নিয়ে পাল্টা গুলিবর্ষণকরে। উভয় পক্ষের মধ্যে ৬/৭ মিনিট গুলি বিনিময়ের পর মাদক কারবারীরা পালিয়ে যায়।

কিছুক্ষণ পর ঘটনাস্থল তল্লাশী করে দেশীয় তৈরী ১টি ওয়ান শুটার গান, ১টি তাজাকার্তুজ, ১ কাট ইয়াবা ও ১টি নাম্বারবিহীন মোটরসাইকেলসহ গুলিবিদ্ধ এক ব্যক্তিকে উদ্ধারকরে।

এই ঘটনার খবর পেয়ে টেকনাফ মডেল থানার এসআই সাব্বির ও শরীফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন পূর্বক উদ্ধারকৃত অস্ত্র, কার্তুজ, মাদক ও মোটর সাইকেল জব্দ করেন।

এরপর পুলিশের সহায়তায় উদ্ধারকৃত ব্যক্তিকে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

সুরতহাল রিপোর্ট তৈরী করে নিহত ব্যক্তি পৌরসভাস্থ পুরান পল্লান পাড়ার আব্দুর রশিদের পুত্র মোঃআব্দুল্লাহ(২৪) বলে সনাক্ত করেন। মৃতদেহউদ্ধারকরে পোস্ট মর্টেমেরজন্য মর্গে প্রেরণকরেছে।

এই ব্যাপারে তদন্ত স্বাপেক্ষে পালিয়ে যাওয়া মাদক কারবারী সহ সংশ্লিষ্টদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

শেয়ার করুনঃ

Leave a Reply