বাংলাদেশ, সোমবার, ১০ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

চট্টগ্রামে নিখোঁজের দুদিন পর হোটেল থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

নিখোঁজের দুইদিন পর চট্টগ্রাম নগরের কোতোয়ালি থানার স্টেশন রোডের একটি আবাসিক হোটেল থেকে রিশিকেষ সিনহা (৫১) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পু্লিশ।

সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে স্টেশন রোডের ম্যানিলা হোটেল থেকে রুমের দরজা ভেঙে মরদেহ উদ্ধার করা হয়।বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

তিনি বলেন, হোটেল কর্তৃপক্ষের কাছ থেকে খবর পেয়ে রুমের দরজা ভেঙে মরদেহটি উদ্ধার করা হয়। তবে মরদেহে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি। সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।

জানা যায়, মঙ্গলবার সকালে নিজেকে ব্যবসায়ী হিসেবে পরিচয় দিয়ে, আসল নাম-পরিচয় লুকিয়ে তিনি হোটেলটিতে উঠেন। হোটেল রেজিস্টারে ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার বাসিন্দা বলে নাম লিপিবদ্ধ করলেও তার গ্রামের বাড়ি বাঁশখালী উপজেলার সাধনপুর গ্রামের সিনহা বাড়িতে।

তিনি পরিবার নিয়ে থাকেন পাঁচলাইশ থানার আল আমিন সড়কের তিনতলা একটি ভবনে। ২৮ এপ্রিল তার নিখোঁজের ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করে পেশায় ঠিকাদার এ ব্যক্তির স্ত্রী।

হৃষিকেশ সাহা রোববার নিজেকে ব্যবসায়ী পরিচয় দিয়ে হোটেল ম্যানিলার ৪০৭ নম্বর কক্ষে উঠেন জানিয়ে সিআরবি ফাঁড়ির ইনচার্জ এসআই শরীফুজ্জামান ভূইয়া বলেন,  সোমবার দুপুরের পর হোটেলে এসে কক্ষে ঢোকার পর রাতেও তার কোনো সাড়া শব্দ না পাওয়ায় হোটেলের কর্মীদের সন্দেহ হয়। পরে তারা ডাকাডাকির পরও কোনো সাড়া না পেলে পুলিশে খবর দেয়।

রাত ১২টার দিকে পুলিশ এসে কক্ষের দরজা ভেঙে বিছানায় হাত পা ছড়ানো ছিটানো অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করে। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে বলে পুলিশ ধারণা করছে। তবে তার মুখ দিয়ে রক্ত পড়ছিল বলে জানান শরীফুজ্জামান ভূইয়া।

এদিকে তার পরিবারের লোকজন জানিয়েছে, গত দুদিন ধরে বাসা থেকে বের হয়ে আর ফেরেননি। অনেক জায়গায় খোঁজ নিয়েও তার সন্ধান মেলেনি।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply