বাংলাদেশ, রবিবার, ২৬শে মে, ২০১৯ ইং, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ।

১৪ বিজিবি’র পৃথক পৃথক অভিযানে কষ্টি পাথরের মুর্তি ও গাঁজা উদ্ধার

 

আলহাজ্ব বুলবুল চৌধুরী

১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্মীতলা (বিজিবি)র অধীনস্থ খঞ্জনপুর বিওপি’র ছয়গাতি এলাকায় বৃহস্পতিবার দুপুরে অভিযান চালিয়ে একটি আম বাগানের পরিত্যক্ত ঘর থেকে কষ্টি পাথরের ১টি ভাঙ্গা মুর্তি উদ্ধার করেছে এবং একই দিন সন্ধ্যায় কালুপাড়া বিওপি’র উত্তর চকরহমতপুর মাদ্রাসা পাড়া এলাকায় অভিযান চালিয়ে মালিক বিহীন অবস্থায় ৯শ গ্রাম ভারতীয় গাঁজা আটক করেছে বিজিবি।

জানাগেছে, ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন  অধীনস্থ খঞ্জনপুর বিওপি’র টহল কমান্ডার নাঃ সুবেদার মোঃ খোরশেদের নেতৃত্বে একটি টহল দল বৃহস্পতিবার দুপুর আনুঃ ১টায় গোপন সংবাদের ভিত্তিতে দায়িত্বপূর্ণ ছয়গাতি এলাকায় অভিযান চালিয়ে একটি আম বাগানের পরিত্যক্ত ঘর থেকে কষ্টি পাথরের ১টি ভাঙ্গা মুর্তি উদ্ধার করে। মুর্তিটির ওজন ১৪ কেজি। যার আনুঃ সিজার মূল্য ৭ লক্ষ টাকা।

অপরদিকে একইদিন সন্ধ্যা আনুঃ ৭টায় ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্মীতলা (বিজিবি)র অধীনস্থ কালুপাড়া বিওপি’র টহল কমান্ডার নাঃ সুবেদার মোঃ আব্দুর রাজ্জাকের নেতৃত্বে একটি টহলদল সীমান্ত পিলার ২৭১/৪-এস হতে আনুঃ ৫শ গজ বাংলাদেশের অভ্যন্তরে উত্তর চকরহমতপুর মাদ্রাসা পাড়া এলাকায় অভিযান চালিয়ে মালিক বিহীন অবস্থায় ৯শ গ্রাম ভারতীয় গাঁজা আটক করেছে। যার সিজার মূল্য ৩হাজার ১৫০টাকা বলে ১৪ বিজিবি ক্যাম্প সূত্রে জানাগেছে।

আরো খবর

Leave a Reply