বাংলাদেশ, রবিবার, ২৬শে মে, ২০১৯ ইং, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ।

আন্তঃবাহিনী এ্যাথলেটিক্স প্রতিযোগিতা সমাপ্ত

 

বাংলাদেশ নৌবাহিনী ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ডের তত্ত্বাবধানে ও বানৌজা হাজী মহসীনের সার্বিক ব্যবস্থাপনায় ‘আন্তঃবাহিনী এ্যাথলেটিক্স প্রতিযোগিতা-২০১৯’ আজ বৃহস্পতিবার (১৮-০৪-২০১৯) ঢাকাস্থ বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে সমাপ্ত হয়েছে।

উক্ত প্রতিযোগিতার মোট ২২টি ইভেন্টে বাংলাদেশ সেনাবাহিনী ১৫ টি স্বর্ণ, ১৪ টি রৌপ্য ও ৯ টি ব্রোঞ্জসহ মোট ৩৮ টি পদক পেয়ে চ্যাম্পিয়ন এবং বাংলাদেশ নৌবাহিনী ৬ টি স্বর্ণ, ৯ টি রৌপ্য ও ৬ টি ব্রোঞ্জসহ মোট ২১টি পদক অর্জন করে রানার আপ হয়। এছাড়া, বাংলাদেশ বিমান বাহিনী ১টি স্বর্ণ, ও ৬ টি ব্রোঞ্জসহ মোট ৭ টি পদক পেয়ে তৃতীয় স্থান অর্জন করে।

চার দিনব্যাপী অনুষ্ঠিত ‘আন্তঃবাহিনী এ্যাথলেটিক্স প্রতিযোগিতা-২০১৯’ এর বিজয়ীদের মাঝে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর রিয়ার এডমিরাল এম খালেদ ইকবাল পুরস্কার বিতরণের মাধ্যমে প্রতিযোগিতার আনুষ্ঠানিক সমাপ্তি ঘোষণা করেন।

উল্লেখ্য যে, প্রতিযোগিতায় বাংলাদেশ নৌবাহিনীর সদস্য মাহফুজুর রহমান হাইজাম্পে ২.১২ মিটার উচ্চতা অতিক্রম করে নতুন জাতীয় রেকর্ড গড়েন। এছাড়া, সেনাবাহিনীর সৈনিক মোঃ শরিফুল ইসলাম ১০০ মিটার স্প্রিন্ট, ২০০ মিটার স্প্রিন্ট এবং ৪ঢ১০০ মিটার রিলে ইভেন্টে ০৩ টি স্বর্ণপদক জয় করে শ্রেষ্ঠ এ্যাথলেট বিবেচিত হয়।

এ সময় সশস্ত্র বাহিনীর পদস্থ সামরিক কর্মকর্তাবৃন্দ এবং বিপুল সংখ্যক সামরিক ও বেসামরিক সদস্যগণ উপস্থিত থেকে প্রতিযোগিতাটি উপভোগ করেন ।

আরো খবর

Leave a Reply