বাংলাদেশ, রবিবার, ১৮ই আগস্ট, ২০১৯ ইং, ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

টেকনাফে সড়ক দূঘর্টনায় রোহিঙ্গাসহ নিহত ২, আহত ১১

টেকনাফে সড়ক দূঘর্টনায় নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ উল্টে এক রোহিঙ্গাসহ ২জন নিহত এবং অপর ১১জন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জানা যায়, ১৯ এপ্রিল (শুক্রবার) দুপুর সাড়ে ১২টারদিকে কক্সবাজার হতে নাম্বারবিহীন মাছ বোঝাই টেকনাফগামী পিকআপ ভ্যান এবং টেকনাফ হতে হ্নীলাগামী একটি মোটর সাইকেল এলিট এ্যাকোয়া কালচারের দক্ষিণ পার্শ্বে সৌরবিদ্যুৎ প্রকল্পের উত্তর-পশ্চিমের সড়কে মুখোমুখী সংঘর্ষ ঘটে।

এতে পিকআপ ভ্যানটি উল্টে গেলে গাড়িতে থাকা লোকজন চাপা পড়ে। অন্য যানবাহনের লোকজন গাড়ি থামিয়ে দূঘর্টনায় আহতদের কোন প্রকারে উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য লেদা রোহিঙ্গা ক্যাম্পের আইওএম হাসপাতালে নিয়ে যায়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালীর আবু শামার পুত্র গুরা মিয়া (৩৭) এবং বালুখালী রোহিঙ্গা বস্তির আব্দুল হতের পুত্র আয়াছ উদ্দিন (১৮) কে মৃত ঘোষণা করেন।

অপরদিকে উন্নত চিকিৎসার জন্য গুরুতর আহত উনচিপ্রাং রইক্ষ্যং পুটিবনিয়া রোহিঙ্গা ক্যাম্পের ডি-ব্লকের ২০৫৮ নং রুমের মোঃ হোছাইনের পুত্র সোলতান আমিন (৩৮), সোলতান আমিনের পুত্র মোঃ সলিম (১৩), থাইংখালী হাকিম পাড়া রোহিঙ্গা ক্যাম্পের ৬নং ব্লকের ৫০৯নং রুমের আমির হোসাইনের পুত্র আয়াতুল্লাহ (৩৫), কুতুপালং লম্বাশিয়া ক্যাম্পের কবির আহমদের পুত্র নবী হোসাইন (১৪),জি-৩ ব্লকের মৃত অলি আজমের পুত্র জমির হোসাইন (৩২), পালংখালী শফি উল্লাহ কাটা ক্যাম্পের ডি-৩ ব্লকের ১৪০নং রুমের লালুর পুত্র আব্দুল আমিন (২২), জামতলি রোহিঙ্গা ক্যাম্পে আহমদ হোসেনের পুত্র আবাদ উল্লাহ (২৫), সি-৭ ব্লকের ছৈয়দ নুরের পুত্র এনায়েত হোসাইন (১৯), বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের এফ ব্লকের ১১৬৬২৪ নং রুমের আনু মিয়ার পুত্র নজিম উল্লাহ (১৩), এফ ব্লকের আব্দুল হামিদের পুত্র মোঃ জুবাইর (২০) সহ ১১জনকে কক্সবাজার রেফার করা হয়েছে। মোটর চালক ও পিকআপ চালকের সন্ধান পাওয়া যায়নি।

হাইওয়ে পুলিশের ইনচার্জ মোরশেদুল আলম চৌধুরী সড়ক দূঘর্টনায় হতাহতের সত্যতা স্বীকার করে ক্ষতিগ্রস্থ গাড়ি ২টি জব্দ করা হয়েছে বলে জানান।

আরো খবর

Leave a Reply