২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সন্ধ্যা ৬:২৭/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ৬:২৭ অপরাহ্ণ

পটিয়া উপজেলা আ’লীগের সম্মেলন প্রস্তুতির কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত আখের গুছানোর রাজনীতি পরিহার করুন : সামশুল হক এমপি

     

পটিয়ায় উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির বর্ধিত সভা গত বৃহস্পতিবার বিকেলে পটিয়া মুন্সেফবাজারস্থ সংসদ সদস্যের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও দক্ষিন জেলা আ’লীগের সহ সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য মুক্তিযোদ্ধা আ.ক.ম সামশুজ্জামান চৌধুরীর সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন পরিকল্পনা, প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি। বিশেষ অতিথি ছিলেন দক্ষিন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ, জেলা পরিষদ সদস্য ও সংসদ সদস্যের উন্নয়ন সমন্ময়কারী দেবব্রত দাশ, নাছির আহমদ চেয়ারম্যান, দক্ষিন জেলা শ্রমিকলীগ সভাপতি নুরুল হাকিম, মফজল আহমদ চৌধুরী, উপজেলা আ’লীগ নেতা আবদুল খালেক চেয়ারম্যান, আজিমুল হক, মোহাম্মদ সেলিম, আলমগীর খালেদ প্রমুখ।
এছাড়া পটিয়ার ১৭ ইউনিয়নের আ’লীগের সভাপতি সাধারন সম্পাদক ও ১৪ ইউনিয়নের দলীয় চেয়ারম্যান বৃন্দ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, স্চ্ছোসেবকলীগ ও মহিলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তব্যে সামশুল হক চৌধুরী এমপি বলেন, আওয়ামীলীগ বঙ্গবন্ধুর স্বপ্নের লালিত একটি আদর্শিক রাজনৈতিক সংগঠন। দেশের উন্নয়নে আওয়ামীলীগ কাজ করে। আওয়ামীলীগে থেকে আবোল-তাবোল করা যাবেনা। আখের গুছানোর রাজনীতি পরিহার করতে হবে। দলে বেঈমানদের চিহিৃত করে সতর্ক থাকতে হবে। নেতাকর্মীদের উদ্দ্যেশে তিনি বলেন, আওয়ামীলীগ সরকার যে উন্নয়ন সংগঠিত করেছে, তা এলাকায় এলাকায় প্রচার করতে হবে। সংগঠন তৃনমুলে শক্তিশালী করতে হবে।

 

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply